Advertisement
২১ অক্টোবর ২০২৪
Viral Video

মিয়া খালিফার মঙ্গল চেয়ে নির্জলা উপবাস! করবা চৌথে চালুনি দিয়ে মুখও দেখলেন বৃদ্ধ, ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক হাতে চালুনি এবং অন্য হাতে জলের ঘটি হাতে বাড়ির ছাদে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধ। চালুনি দিয়ে চাঁদ দেখছেন তিনি। চালুনির সামনে মঙ্গলপ্রদীপ রাখা।

বৃদ্ধের কীর্তিতে হইচই।

বৃদ্ধের কীর্তিতে হইচই। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৪:২২
Share: Save:

মিয়া খলিফার জন্য নির্জলা উপবাস! প্রাক্তন পর্ন তারকার মঙ্গলকামনা করে করবা চৌথ ব্রত পালন করলেন এক বৃদ্ধ। করবা চৌথ উত্তর ভারতের বিবাহিতা নারীদের পালনীয় ব্রত। স্বামীর মঙ্গলকামনায় তাঁরা নির্জলা উপোস করেন। কৃষ্ণ চতুর্থীর সন্ধ্যায় আকাশে চাঁদের দেখা মিললে তবেই স্বামীর হাত থেকে জল খেয়ে উপোসভঙ্গ করেন মহিলারা। কিন্তু এ ক্ষেত্রে করবা চৌথ ব্রত পালন করলেন ওই বৃদ্ধ। মিয়ার জন্য বৃদ্ধের ব্রত পালন করার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক হাতে চালুনি এবং অন্য হাতে জলের ঘটি হাতে বাড়ির ছাদে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধ। চালুনি দিয়ে চাঁদ দেখছেন তিনি। চালুনির সামনে মঙ্গলপ্রদীপ রাখা। এর পরই ওই বৃদ্ধ ছাদের একটি দেওয়ালের দিকে ঘুরে দাঁড়ান। চাঁদ দেখার পর সেই দেওয়ালে লাগানো মিয়ার একটি ছবিও চালুনির মধ্যে দিয়ে দেখেন তিনি। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভাইরাল ভিডিয়োটি ঝড়ের গতিতে ছড়িয়েছে সমাজমাধ্যমে।

‘গুরু জি’ নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক পড়েছে হাজার-হাজার। অনেকে ভিডিয়োটি দেখার পর মজার মজার মন্তব্যও করেছেন। এক জন নেটাগরিক মজা করে লিখেছেন, ‘‘মানুষের আবেগ নিয়ে খেলবেন না।’’ অন্য এক জন আবার লিখেছেন, ‘‘এত ভালোবাসা দেখে আমার চোখে জল এসে গেল।’’ তৃতীয় এক নেটাগরিক লিখেছেন, ‘‘বুড়ো বয়সে ভীমরতি।’’

অন্য বিষয়গুলি:

Viral Video Karwa Chauth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE