Advertisement
২১ অক্টোবর ২০২৪
Viral News

‘মারা যান’ ১১ মিনিটের জন্য, তার মধ্যেই স্বর্গ, নরক, ভগবানকে দেখে ফেলেছেন! মহিলার দাবি ঘিরে হইচই

সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শার্লট জানিয়েছেন ২০১৯ সালে এই অবিশ্বাস্য ঘটনাটি তাঁর সঙ্গে ঘটে। ২০১৯ সালে রক্তচাপ হঠাৎ বৃদ্ধি পাওয়ায় তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

Woman from America claims she visited heaven and saw God, also see a glimpse of hell

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ০৯:৩২
Share: Save:

১১ মিনিটের জন্য ‘মারা গিয়েছিলেন’। সেই ১১ মিনিটেই নাকি স্বর্গ থেকে ঘুরে এসেছেন বৃদ্ধা। দেখা করে এসেছেন ভগবানের সঙ্গে! একই সঙ্গে নরকেও ঢুঁ মেরে এসেছেন। এই দাবি করেছেন ওই বৃদ্ধা নিজেই। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ৬৮ বছর বয়সি ওই বৃদ্ধার নাম শার্লট হোমস। বাড়ি আমেরিকার কানসাসের উইচিটায়।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে শার্লট জানিয়েছেন ২০১৯ সালে এই অবিশ্বাস্য ঘটনাটি তাঁর সঙ্গে ঘটে। ২০১৯ সালে রক্তচাপ হঠাৎ বৃদ্ধি পাওয়ায় তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানে দ্রুত তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকেরা আপ্রাণ চেষ্টা করলেও তিনি জ্ঞান হারান। শার্লট দাবি করেছেন, সেই সময় ১১ মিনিটের জন্য মারা গিয়েছিলেন তিনি। চিকিৎসকেরাও নাকি তাঁকে মৃত ঘোষণা করেন। এর পরেই তিনি স্বর্গ পৌঁছে যান বলে শার্লটের দাবি। তিনি এ-ও দাবি করেছেন, স্বর্গে গিয়ে ভগবানের সঙ্গে দেখা করেন তিনি। নরকের আভাসও পেয়েছিলেন।

শার্লট জানিয়েছেন, তিনি স্বর্গে গিয়ে দেখেন চারদিকে সবুজ গাছ, ঘাস। মধুর সঙ্গীত বাজছে চার দিকে। সেখানে গিয়ে না কি মা এবং বাবা-সহ অন্যান্য মৃত পরিজনের সঙ্গে দেখা হয় তাঁর। ভগবানেরও দেখা মেলে। এর পর তিনি নরকের আভাস পান বলেও দাবি শার্লটের। তিনি দাবি করেছেন, ‘‘আমি নীচে তাকিয়ে দেখি নরকের চার দিকে বাজে গন্ধ। পচা মাংসের মতো গন্ধ ছড়িয়ে পড়ছে। যন্ত্রণায় চিৎকার করছে অনেকে।’’

বৃদ্ধা জানিয়েছেন, ১১ মিনিট পর তিনি আবার পৃথিবীতে ‘ফিরে’ আসেন। দেখেন, তিনি হাসপাতালের বিছানায় শুয়ে। পাশে দাঁড়িয়ে স্বামী। এই ঘটনার সপ্তাহ দুয়েক পরে সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে মুক্তি পান শার্লট। শার্লটের এই দাবি ঘিরে সমাজমাধ্যমে হইচই পড়েছে। নেটাগরিকদের একাংশের দাবি, শার্লট হয় স্বপ্ন দেখেছিলেন, নয়তো মিথ্যা বলছেন। আবার বৃদ্ধার সমর্থনেও কথা বলতে দেখা গিয়েছে অনেককে।

অন্য বিষয়গুলি:

Death Viral Video america God
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE