Advertisement
২৪ অক্টোবর ২০২৪
viral news of liquor

তেলের ট্যাঙ্কার খুলতেই বেরিয়ে এল বোতল বোতল মদ! পুলিশ দেখেই পিঠটান দিলেন চালক

নাগাল্যান্ডের একটি তেলের ট্যাঙ্কারে পুরে পাচার করা হচ্ছিল এই বেআইনি মদ। খবর পেয়ে আবগারি আধিকারিকরা হঠাৎ করেই অভিযান চালান।

oil tanker was found carrying liquor in Bihar

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৪:২৫
Share: Save:

তেলের ট্যাঙ্কার খুলতেই বেরিয়ে এল বোতল বোতল বিয়ার। যা দেখে অবাক হয়ে গিয়েছেন স্থানীয়রা। বিহারের মুজফফরপুরে আবগারি দফতরের আধিকারিকরা সেই ট্যাঙ্কারটিকে বা়জেয়াপ্ত করে নিয়ে যান থানায়। হিন্দুস্থান পেট্রলিয়ামের একটি ট্যাঙ্কারে করে প্রায় ২০০ বোতল বিয়ার পাচার করা হচ্ছিল বলে জানিয়েছেন আবগারি আধিকারিকরা। নাগাল্যান্ডের একটি তেলের ট্যাঙ্কারে পুরে পাচার করা হচ্ছিল এই বেআইনি মদ। খবর পেয়ে আবগারি আধিকারিকরা হঠাৎ করেই অভিযান চালান।

চোরাচালান আটকাতে প্রস্তুতি নিয়ে রেখেছিলেন তাঁরা। তেলের ট্যাঙ্কার আটকানোর চেষ্টা করা হতেই চালক সেটিকে জাতীয়সড়কের দিকে ঘুরিয়ে নিয়ে পালাবার চেষ্টা করেন বলে আধিকারিকরা জানিয়েছেন। ধাওয়া করার পর চালক ও মদ ব্যবসায়ী ট্যাঙ্কারটি জাতীয় সড়কে রেখে পালিয়ে যায়। ট্যাঙ্কারটি খোলার পর দেখা যায় সেখানে তেলের বদলে রয়েছে বিয়ারের বোতল। বা়জেয়াপ্ত করা মদগুলি অরুণাচলে তৈরি বলে জানা গিয়েছে। বিহারে মদ বিক্রি বন্ধ হওয়ার কারণে নানা উপায়ে সেখানকার মানুষ মদ আমদানি করার চেষ্টা করে। কখনও অ্যাম্বুলেন্সে কখনও ট্যাঙ্কারের মধ্যে গোপন জায়গা তৈরি করে তা পাচার করার চেষ্টা করে চোরাচালানকারীরা। এমন ঘটনাও ঘটেছে যেখানে চোরাকারবারীরা মদের বোতল রাখার জন্য ভিতরে ট্যাঙ্কারের আলাদা প্রকোষ্ঠ তৈরি করেছে।

অন্য বিষয়গুলি:

Liquor Viral News Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE