Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৪
Viral News

৩০ হাজারি হোটেলের ভাড়া একলাফে পাঁচ লাখ, তাতেও মিলছে না ঘর! কোল্ডপ্লের শিহরনে কাঁপছে মুম্বই

যে ঘরগুলির ভাড়া সর্বনিম্ন ৭ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ছিল সেই ঘরগুলির তিন দিনের ভাড়া লাখের ঘরে পৌঁছেছে।

Mumbai hotel price raised due to Coldplay concert near DY Patil Stadium

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৬
Share: Save:

নতুন বছর উদ্‌যাপন নিয়ে নয়, সারা ভারত বর্তমানে মাতোয়ারা কোল্ডপ্লে ব্যান্ডের অনুষ্ঠান নিয়ে। জানুয়ারি মাসে তিন দিন ধরে হবে অনুষ্ঠান। সেই উপলক্ষে লাফ দিয়ে বেড়ে চলেছে হোটেলের ভাড়াও। মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামের নিকটবর্তী কোনও হোটেলেই থাকার জন্য ঘর পাওয়া যাচ্ছে না। বিলাসবহুল সমস্ত হোটেলেরও একই অবস্থা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, নভি মুম্বইয়ের ২০ কিলোমিটার দূরত্বের মধ্যে যে হোটেলগুলি রয়েছে, সেই হোটেলগুলিতে জানুয়ারি মাসের ১৮ থেকে ২১ তারিখ, এই তিন দিনের ঘরভাড়া সর্বোচ্চ পাঁচ লক্ষ টাকায় পৌঁছে গিয়েছে। মুম্বইয়ের খ্যাতনামী বিলাসবহুল হোটেলগুলিরও একই অবস্থা। যে ঘরগুলির ভাড়া সর্বনিম্ন ৭ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ছিল সেই ঘরগুলির তিন দিনের ভাড়া লাখের ঘরে পৌঁছে গিয়েছে। কোনও হোটেলে তিন দিনের জন্য একটি ঘরে দু’জন মিলে থাকতে দু’লক্ষ টাকা খরচ পড়েছে। আবার কোনও হোটেলে তিন দিনের হোটেলের ঘরের ভাড়া সাড়ে চার লক্ষ থেকে পাঁচ লক্ষ টাকা ছুঁয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Concert Coldplay Mumbai DY Patil Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE