Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

আদর করতেই তরুণকে কামড়! পেটে হাত বোলাতেই ‘দাঁত বসাল’ বাঘ, তার পর…

বাঘের চারটি পা-ই সামনের দিকে কিছুটা জড়ো করা। তবে তার মাথা রয়েছে এক তরুণের কোলে। মনের সুখে বাঘের পেটে হাত বুলিয়ে দিচ্ছে ওই তরুণ।

Man fearlessly rubs giant tiger\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s belly

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৪:৫৫
Share: Save:

ঘাসের উপর পিঠ দিয়ে শুয়ে রয়েছে বাঘ। হাবভাব প্রায় শান্তই তার। কিন্তু তাকে আদর করতে গিয়ে কামড় জুটল তরুণের কপালে। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়ায় ভয়ও পেয়েছেন নেটব্যবহারকারীরা (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

‘নেচারইজ়অ্যামেজ়িং’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে যেখানে দেখা গিয়েছে ঘাসের উপর পিঠ রেখে শুয়ে রয়েছে একটি বাঘ। তার চারটি পা-ই সামনের দিকে সামান্য জড়ো করা। তবে বাঘের মাথা রয়েছে এক তরুণের কোলে। মনের সুখে বাঘের পেটে হাত বুলিয়ে দিচ্ছে ওই তরুণ। কখনও আবার পেট ধরে আঙুল দিয়ে চাপও দিচ্ছেন তিনি। আদর করতে করতে বাঘের মুখের কাছে তরুণ তাঁর হাতটি নিয়ে যেতেই তা কামড়ে ধরল বাঘটি। তবে তাতে তরুণের কোনও ভ্রুক্ষেপ নেই।

আসলে তরুণের হাতে আলতো কামড় বসিয়ে তাঁকেও আদর করছে বাঘটি। তার চোখেমুখে হিংস্রতা নেই, বরং বন্য জন্তু আদরে পোষ মেনেছে ওই তরুণের কাছে। ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘বাঘটি ওই তরুণকে খুব বিশ্বাস করে দেখছি। না হলে এত ক্ষণে ভয়ঙ্কর কাণ্ড বাঁধত।’’ আবার অন্য এক নেটাগরিকের মন্তব্য, ‘‘ভিডিয়োটি দেখে যেমন ভয় লাগছে, তেমন ভালও লাগছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE