Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

জেল থেকে মুক্তির আনন্দে শাগরেদদের নিয়ে হল্লা মিছিল, ভিডিয়ো দেখে আবার গ্রেফতার গ্যাংস্টার

ভিডিয়োয় দেখা গিয়েছে, মিছিলের মধ্যমণি হয়ে গাড়ির সানরুফ খুলে দাঁড়িয়ে রয়েছেন হর্ষদ। তারকাদের আদলে হাত নাড়ছেন সমর্থকদের উদ্দেশে।

Maharashtra Gangster who Out Of Jail, sent back to prison again for holding rally

শাগরেদদের সঙ্গে নাসিকের গ্যাংস্টার হর্ষদ পাটাঙ্কর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৬:৩০
Share: Save:

সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়ে শাগরেদদের সঙ্গে হল্লা করতে করতে ফিরছিলেন মহারাষ্ট্রের এক গ্যাংস্টার। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আবার শ্রীঘরে ফিরতে হল তাঁকে। নাসিকের ওই গ্যাংস্টারের নাম হর্ষদ পাটাঙ্কর। এর আগে মাদক পাচার, অবৈধ ভাবে পণ্য তৈরি এবং বিক্রি-সহ একাধিক অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। সম্প্রতি সাজা ভোগ করে মুক্তি পেয়েছিলেন। তবে বন্দিদশা কাটতে না কাটতেই আবার জেলে ফিরতে হল তাঁকে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত ২৩ জুলাই মঙ্গলবার জেল থেকে বেরিয়ে আসেন হর্ষদ। ‘দাদা’র মুক্তির আনন্দে গাড়ি নিয়ে মিছিল বার করেন তাঁর শাগরেদরা। চিৎকার-চেঁচামেচি, হইচই এবং স্লোগানের মাধ্যমে নাসিকের বেথেল নগর থেকে অম্বেডকর চক পর্যন্ত সেই র‌্যালিতে অংশ নিয়েছিল প্রায় ১৫টি গাড়ি। এর ফলে রাস্তায় যানজট তৈরি হয়।

পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মিছিলের মধ্যমণি হয়ে গাড়ির সানরুফ খুলে দাঁড়িয়ে রয়েছেন হর্ষদ। তারকাদের আদলে হাত নাড়ছেন সমর্থকদের উদ্দেশে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপাকে পড়েন গ্যাংস্টার। অননুমোদিত সমাবেশের আয়োজন করা এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে হর্ষদকে আবার গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জেলে পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে তাঁর ছয় সহযোগীকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE