Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘ধরি মাছ না ছুঁই পানি’! উল্টে গেল মাছভর্তি ট্রাক, রাস্তাতেই চলল দেদার লুট, ভাইরাল ভিডিয়ো

দুর্ঘটনার ফলে ট্রাকের ভিতর থাকা সব মাছ রাস্তায় পড়ে যায়। পরিস্থিতির সুযোগ নিয়ে সেখানে ভিড় জমিয়ে ফেলেন স্থানীয়েরা। প্লাস্টিকের ব্যাগ থেকে শুরু করে বস্তা নিয়ে রাস্তায় নেমে পড়েন তাঁরা।

Locals loot fish as truck overturns on mid road in Mahabubabad district of Telangana

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১০
Share: Save:

কারও হাতে বস্তা, কারও হাতে প্লাস্টিকের ব্যাগ। কেউ আবার খালি হাতেই লেগে পড়েছেন কাজে। যিনি যেমন পারছেন, তেমন ভাবেই মাছ বগলদাবা করে নিয়ে যাচ্ছেন। আনন্দ ধরে রাখতে পারছেন না কেউই। কোনও শাসন নেই। রাস্তাতেই চলছে অবাধ লুট। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে রাস্তা থেকে মাছ লুট করতে দেখা যাচ্ছে স্থানীয়দের (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

‘ভি৬ নিউজ় তেলুগু’ চ্যানেলের ইউটিউবের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়ো থেকে জানা গিয়েছে যে, মঙ্গলবার সকালে তেলঙ্গানার মহাবুবাবাদ জেলার মারিপেদা এলাকায় একটি মাছবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আহত অবস্থায় ট্রাকচালককে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। দুর্ঘটনার ফলে ট্রাকের ভিতর থাকা সব মাছ রাস্তায় পড়ে যায়। পরিস্থিতির সুযোগ নিয়ে সেখানে ভিড় জমিয়ে ফেলেন স্থানীয়েরা। প্লাস্টিকের ব্যাগ থেকে শুরু করে বস্তা নিয়ে রাস্তায় নেমে পড়েন তাঁরা।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, রাস্তায় পড়ে থাকা মাছগুলি সকলে লুট করতে শুরু করেন। একেই রাস্তায় মাছের স্তূপ, তার উপর লোকজনের ভিড়। যান চলাচল বন্ধ হয়ে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। পুলিশের কাছে খবর পৌঁছতেই সেখানে ছুটে যায় তারা। স্থানীয়দের মাছ নিতে বারণ করে পুলিশ। রাস্তা থেকে ট্রাক এবং মাছ সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Telengana Fish
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE