Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral

একই সময়ে দু’জনের সঙ্গে প্রেম! ৩১৭ কোটি ক্ষতিপূরণ চেয়ে প্রেমিকার বিরুদ্ধে আদালতে ‘প্রেমিক নম্বর ওয়ান’

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৪ সালে লাস ভেগাস গিয়েছিলেন ব্রুনার। সেখানেই ওই মহিলার সঙ্গে তাঁর প্রথম আলাপ। ওই মহিলা যে ক্লাবে নাচতেন, সেখানে নিয়মিত যাতায়াত শুরু করেন ব্রুনার।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৬:৩২
Share: Save:

একসঙ্গে দুই পুরুষের সঙ্গে প্রেম! এই ‘দোষে’ ৩১৭ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের হল এক নর্তকীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আমেরিকার লাস ভেগাসে। আমেরিকার আরকানসাসের যুবক ফ্রেড ব্রুনার ওই নর্তকীর বিরুদ্ধে মামলাটি করেছেন। ওই যুবকের দাবি, শুধুমাত্র আর্থিক সুবিধা পেতে গত এক দশক ধরে প্রেমের নামে তাঁর সঙ্গে প্রতারণা করেছেন অভিযুক্ত। পাশাপাশি, সম্পর্ক রেখে গিয়েছেন আরও এক যুবকের সঙ্গে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৪ সালে লাস ভেগাস গিয়েছিলেন ব্রুনার। সেখানেই ওই মহিলার সঙ্গে তাঁর প্রথম আলাপ। ওই মহিলা যে ক্লাবে নাচতেন, সেখানে নিয়মিত যাতায়াত শুরু করেন ব্রুনার। দু’জনের সম্পর্ক আরও গাঢ় হয়। আদালতে ব্রুনারের দাবি, ১০ বছর ধরে সম্পর্কে থাকার সময় প্রেমিকার জন্য তিনি ৩০০ কোটি টাকার উপর খরচ করে ফেলেছেন। বহুমূল্য একটি বাড়িও কিনে দিয়েছেন। এ ছাড়া বেশ কয়েকটি বিদেশ সফরে নিয়ে গিয়েছিলেন। ‘আবদার’ মেটাতে বহু বার নগদ টাকাও দিয়েছিলেন।

ব্রুনারের অভিযোগ, সম্প্রতি তিনি জানতে পেরেছেন যে, এই ১০ বছর লাস ভেগাসের আরও এক যুবকের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁর প্রেমিকা। এর পরেই প্রেমিকার বিরুদ্ধে একই সঙ্গে দু’জনের সঙ্গে প্রেম করার অভিযোগ তুলে এবং ৩১৭ কোটি ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেন ব্রুনার। তাঁর দাবি, তিনি ধনী হওয়ার কারণেই তাঁকে ফাঁদে ফেলেছিলেন ওই তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Las Vegas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE