Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral

প্রেমিকা ২৫ বছরের বড়! বিয়ের আগের দিন জানতে পেরে কী করলেন তরুণ?

আকির বয়স ৪৪ বছর, প্রথম আলাপে ইয়োশিতাকাকে তাই জানিয়েছিলেন তরুণী। পাছে সত্য জানার পর ইয়োশিতাকা তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন সেই ভয় পেয়েছিলেন তরুণী।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১২:৫৪
Share: Save:

ভালবাসা বয়সের কোনও বাধা মানে না। কিন্তু সম্পর্ক টেকানোর জন্য নিজের বয়সই গোপন করলেন তরুণী। বিয়ের আগের দিন তরুণ জানতে পারলেন যে, প্রেমিকা তাঁর চেয়ে ২৫ বছরের বড়। ঘটনাটি সম্প্রতি জাপানে ঘটেছে। ৪০ বছর বয়সি ইয়োশিতাকার সঙ্গে একটি পানশালায় আলাপ হয়েছিল ৬৫ বছর বয়সি আকির। সেই পানশালার মালিক ছিলেন আকি। আকি এবং ইয়োশিতাকা দু’জনেরই প্রথম বিয়ে টেকেনি। বিবাহবিচ্ছেদের পর একা হাতেই সন্তানের দায়িত্ব পালন করছিলেন দু’জনে। দু’জনেই জাপানের বাসিন্দা। প্রথম আলাপই বেশ জমে উঠেছিল তাঁদের। মনে মনে একে অপরের ভালও লেগে যায়। ধীরে ধীরে মেলামেশা বাড়তে থাকে দু’জনের।

প্রথম আলাপে ইয়োশিতাকাকে আকি জানিয়েছিলেন তাঁর বয়স ৪৪ বছর। পাছে সত্য জানার পর ইয়োশিতাকা তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন সেই ভয় পেয়েছিলেন তরুণী। সাত বছর টানা সম্পর্কে ছিলেন তাঁরা। শেষ পর্যন্ত বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেন দু’জনে। তার পরেই নানা ভাবে ইয়োশিতাকাকে নিজের বয়স জানানোর চেষ্টা করেছেন আকি। ইয়োশিতাকার উপস্থিতিতে বাড়ির নানা জায়গায় নিজের পরিচয়পত্রগুলি ছড়িয়ে-ছিটিয়ে রাখতেন আকি। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, আকির পরিচয়পত্র কখনও খুলে দেখেননি ইয়োশিতাকা। বরং সেগুলি সাবধানে নিজের কাছে তুলে রাখতে বলতেন আকিকে। বিয়ের ঠিক আগের দিন আকির আসল বয়স জানতে পারেন ইয়োশিতাকা।

স্থানীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইয়োশিতাকা বলেন, ‘‘বিয়ের আগের দিন আমি আকির আসল বয়স জানতে পারি। ও যে কেন নিজের বয়স গোপন করেছিল, আমি বুঝতে পারছিলাম না। পরে বুঝলাম যে ও ভয় পেয়েছিল। সত্য জানার পরেও আমি ওকে বিয়ে করেছি। কারণ ওকে আমি খুব ভালবাসি। বরং আমি আকিকে বলেছিলাম আমাকে ও যদি আগেই সব জানিয়ে দিত তা হলে এত বছর ওকে অকারণে চিন্তা করতে হত না।’’ বিয়ের পর ইয়োশিতাকা এবং আকি দু’জনে মিলে জাপানের বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Japan Relationship Marriage Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE