Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ঘুরে বেড়াচ্ছিল আরশোলা, হাতে তুলে বার্গারের ভিতর পুরে ফেললেন তরুণী! তার পর…

মুহূর্তের মধ্যে আরশোলাটিকে বার্গারের ভিতর ভরে ফেললেন ওই তরুণী। তার পর আয়েশ করে বার্গারে কামড় দিয়ে তার স্বাদে মজলেন তিনি।

Girl picks insect and stuffs inside a burger

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৩
Share: Save:

রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন তরুণী। আয়েশ করে বার্গারে কামড় দিচ্ছিলেন। পাতে রাখা ছিল ফ্রেঞ্চ ফ্রাই এবং একটি পানীয়ও। খাবার খাওয়ার সময় টেবিলের উপর দিকে তরুণীর দিকে এগিয়ে যাচ্ছিল একটি বড় আরশোলা। আরশোলাটি দেখে বিন্দুমাত্র ভয় পেলেন না তিনি। বরং কিছু ক্ষণ দেখার পর তা হাতে তুলে নিলেন তরুণী। মুহূর্তের মধ্যে আরশোলাটিকে বার্গারের ভিতর ভরে ফেললেন। আবার আয়েশ করে বার্গারে কামড় দিয়ে তার স্বাদে মজে গেলেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, রেস্তরাঁয় একটি টেবিলে বসে খাওয়াদাওয়া করছেন এক তরুণী। বার্গার খেতে দেখা যাচ্ছিল তাঁকে। হঠাৎ টেবিলের উপর দিয়ে একটি আরশোলা হেঁটেচলে বেড়াতে শুরু করে। আরশোলাটিকে কিছু ক্ষণ লক্ষ করে হাতে তুলে নেন তরুণী। আঙুল দিয়ে চেপে জ্যান্ত আরশোলাকে বার্গারের মধ্যে ভরে ফেলেন। তার পর আরশোলা ভরা বার্গারে কামড় বসাতে দেখা গেল তাঁকে। বার্গার খেয়ে মুখে হাসিও ফুটে ওঠে তরুণীর।

এই ঘটনাটি কোথাকার সে বিষয়ে কিছু জানা যায়নি। তরুণীর নামপরিচয়ও গোপন রেখে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামের পাতায়। ভিডিয়োটি দেখে এক নেটব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘‘এ সব দেখে আমার গা গুলিয়ে উঠল।’’ আবার অন্য এক নেটাগরিকের মন্তব্য, ‘‘পৃথিবীতে যে কত কিছু দেখা বাকি রয়েছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Burger insects
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE