Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Optical Illusion

পাথরের মধ্যে লুকিয়ে কুকুর, খুঁজে বার করতে হবে ১০ সেকেন্ডের মধ্যে! চ্যালেঞ্জ নেবেন নাকি?

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র লাগোয়া একটি পাহাড়। সেই পাহাড়ের নীচে এবং সমুদ্রের উপকূলে সারি সারি পাথর পড়ে রয়েছে। সেই পাথরের সারির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি প্রাণী। কী সেই প্রাণী?

Find the dog on beach in viral picture

খুঁজে পেলেন কুকুরটিকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৭:০১
Share: Save:

প্রযুক্তির এই যুগে সমাজমাধ্যমে মাঝেমধ্যেই কিছু ছবি ছড়িয়ে পড়ে। তাতে কখনও লুকোনো থাকে কোনও বিশেষ তথ্য। কখনও তাতে থাকে কোনও বিশেষ সঙ্কেত বা চিহ্ন। কখনও বা থাকে স্রেফ চোখের ধাঁধা। সম্প্রতি তেমনই একটি ছবি নিয়ে তোলপাড় সমাজমাধ্যম। কী সেই ছবি?

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র লাগোয়া একটি পাহাড়। সেই পাহাড়ের নীচে এবং সমুদ্রের উপকূলে সারি সারি পাথর পড়ে রয়েছে। সেই সব পাথরের মধ্যেই লুকিয়ে রয়েছে একটি প্রাণী। কী সেই প্রাণী? একটি কুকুর। সেই কুকুরের গায়ের রং এমনই যে তা পাথরের সঙ্গে প্রায় মিশে গিয়েছে। চ্যালেঞ্জ হল কে ১০ সেকেন্ডে ওই পাথরগুলির মধ্যে লুকিয়ে থাকা কুকুরকে খুঁজে বার করতে পারেন। কে কত দ্রুত খুঁজে বার করতে পারছেন, তা নিয়ে যেন চলছে প্রতিযোগিতা।

আপনি কি খুঁজে পেলেন কুকুর? পেলেন না? তা হলে একটু সাহায্য করা যাক। কুকুরটি রয়েছে ছবির একেবারে মাঝামাঝি। এ বার নিশ্চয়ই খুঁজে পেয়েছেন? কত সেকেন্ডের মধ্যে খুঁজে পেলেন?

Find the dog on beach in viral picture

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Optical Illusion Dog Beach Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE