Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

গ্রাহকের সামনেই অর্ডার করা ফ্রেঞ্চ ফ্রাই খেয়ে নিল ডেলিভারি বয়! প্রশ্ন করায় জুটল চোটপাট

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আমন বীরেন্দ্র জয়সওয়াল নামে এক ব্যক্তি সম্প্রতি একটি সংস্থার মাধ্যমে অনলাইনে ফ্রেঞ্চ ফ্রাই অর্ডার করেছিলেন। কিন্তু ডেলিভারি বয় তাঁর কাছে খাবার পৌঁছনোর জন্য অতিরিক্ত ১০ টাকা চান।

Viral Video of Delivery boy eating customer’s food

প্যাকেট খুলে গ্রাহকের সামনে সেই খাবার খেয়ে ফেললেন ডেলিভারি বয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৬:৪৩
Share: Save:

এক বেসরকারি সংস্থার মাধ্যমে অনলাইনে খাবার অর্ডার করেছিলেন এক ব্যক্তি। কিন্তু সে খাবার তাঁর ভাগ্যে জুটল না। প্যাকেট খুলে তাঁরই সামনে সেই খাবার খেয়ে ফেললেন ডেলিভারি বয়। কেন খেলেন? প্রশ্ন করতে পাল্টা জুটল চোটপাট। নয়ডার ঘটনায় ইতিমধ্যেই হইচই পড়েছে সমাজমাধ্যমে। পুরো ঘটনার একটি ভিডিয়োও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই গ্রাহকের নাম আমন বীরেন্দ্র জয়সওয়াল। সম্প্রতি একটি সংস্থার মাধ্যমে অনলাইনে ফ্রেঞ্চ ফ্রাই অর্ডার করেছিলেন তিনি। কিন্তু ডেলিভারি বয় তাঁর কাছে খাবার পৌঁছনোর জন্য অতিরিক্ত ১০ টাকা চান। আমন রাজি হলেও ওই ডেলিভারি বয় তাঁকে ৪৫ মিনিট অপেক্ষা করতে বাধ্য করেন। তবে গল্প এখানেই শেষ নয়। অপেক্ষা করতে করতে বিরক্ত হয়ে অফিস থেকে নীচে নেমে দেখেন, ওই ডেলিভারি বয় তাঁর খাবারের প্যাকেট খুলে ফ্রেঞ্চ ফ্রাই খাচ্ছেন। এই নিয়ে আমন ওই ডেলিভারি বয়কে প্রশ্ন করতে উত্তর আসে, ‘‘তোমার যা করার করে নাও।’’

পুরো বিষয়টি ক্যামেরাবন্দি করেন আমন। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্টও করেন। এক্স হ্যান্ডলেও ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে। ১০ লক্ষের বেশি মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকেই খাবার ডেলিভারি সংস্থাকে ওই ডেলিভারি বয়ের বিরুদ্ধে পদক্ষেপ করার দাবি করেছেন। ডেলিভারি বয়ের চোটপাট নিয়ে এক জন সমাজমাধ্যম ব্যবহারকারীর মন্তব্য, ‘চোরের মায়ের বড় গলা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

French Fries Viral Viral Video Ola
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE