Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Viral

স্ত্রীর জন্মদিনে ৬০ লক্ষ টাকা ব্যয় করে তাক লাগালেন যুবক! কী ভাবে খরচ করলেন? প্রকাশ্যে ভিডিয়ো

৬০ লক্ষ টাকায় কত কিছুই না হতে পারে! কলকাতা শহরে ভাল ফ্ল্যাট পাওয়া যেতে পারে ওই টাকায়। স্ত্রীর জন্মদিন স্মরণীয় করে রাখতে এক দিনে ওই পরিমাণ টাকাই খরচ করে ফেললেন এক যুবক।

Dubai man Surprises wife by spendng Rs 60 Lakh on her birthday

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৮:৫৬
Share: Save:

৬০ লক্ষ টাকায় কত কিছুই না হতে পারে! কলকাতা শহরের ভাল ফ্ল্যাট পাওয়া যেতে পারে ওই টাকায়। স্ত্রীর জন্মদিনটি স্মরণীয় করে রাখতে এক দিনে ওই পরিমাণ টাকা খরচ করে ফেললেন এক যুবক। দ্য সান-এর একটি প্রতিবেদন অনুসারে, সৌদি আরবে বসবাসকারী ৩২ বছর বয়সি ওই যুবকের নাম জামাল আল নাদাক। স্ত্রী ২৬ বছর বয়সি সাউদি আল নাদাক। জামাল কী ভাবে তাঁর স্ত্রীর জন্মদিনে এক দিনে ৬০ লক্ষ টাকা খরচ করলেন, তার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সাউদি সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যে ভিডিয়ো শেয়ার করেছেন, তাতে জানিয়েছেন, তাঁর জন্মদিনে স্বামী ৬০ লক্ষ টাকা খরচ করেছেন। বহুমূল্যের জিনিসপত্র উপহার দেওয়ার পাশাপাশি এক লক্ষ টাকা খরচ করে দামি রেস্তরাঁয় খাবার খাওয়াতে নিয়ে গিয়েছিলেন। এ ছাড়াও তাঁর স্বামী তাঁকে স্পাতে নিয়ে গিয়েছিলেন রূপচর্চার জন্য। সেখানেও এককাঁড়ি টাকা খরচ করেন স্বামী জামাল।

উল্লেখ্য, ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই তা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। প্রায় ৩৫ লক্ষ মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকে এই নিয়ে মজার মন্তব্যও করেছেন। যদিও অনেকে পরামর্শ দিয়েছেন, এ ভাবে অর্থের অপচয় না করতেই পারতেন জামাল। আবার অনেকের দাবি, পুরো বিষয়টি লোকদেখানো।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দুবাইয়ের একটি বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় আলাপ হয় জামাল এবং সাউদির। চার বছর প্রেম করার পর বিয়ে করেন তাঁরা। তিন বছর আগে বিয়ে হয় তাঁদের। জামাল এখন দুবাইয়ের কোটিপতি ব্যবসায়ী। সাউদি গৃহিণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video money Dubai Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE