Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Viral Video

দাবি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার, হাই টেনশন বিদ্যুতের খুঁটিতে চড়ে বসলেন তরুণ! তার পর...

একটি হাই টেনশন বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন এক তরুণ। সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে সেখানে পৌঁছে যায় গীতা কলোনি থানার পুলিশ।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৩:৩৮
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলতে চান। সরাসরি কথা বলতে চান সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এবং দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গেও। দাবি না মানা হলে কিছুতেই বিদ্যুতের খুঁটি থেকে নামবেন না। এই দাবি জানিয়ে হাই টেনশন বিদ্যুতের খুঁটির উপর চড়ে বসলেন এক তরুণ। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি বুধবার নয়াদিল্লির যমুনা খাদার এলাকার কাছে ঘটেছে। এএনআই সূত্রে খবর, বুধবার সকালে ওই এলাকায় থাকা একটি হাই টেনশন বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন এক তরুণ। সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছে যায় গীতা কলোনি থানার পুলিশ। তরুণকে উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছে যান দমকলকর্মীরাও। পুলিশ এবং দমকল বিভাগের সম্মিলিত প্রয়াসে বিদ্যুতের খুঁটি থেকে নামানো হয় ওই তরুণকে।

দমকল বিভাগের উচ্চ অধিকর্তা যশবন্ত সিংহ মীনা এই প্রসঙ্গে জানান, ওই তরুণ নিজের প্রকৃত পরিচয় জানাননি। নিজেকে কখনও পশ্চিমবঙ্গের বাসিন্দা, কখনও আবার বিহারের বাসিন্দা হিসাবে পরিচয় দিয়েছেন। ওই তরুণের দাবি, তিনি পেশায় শিক্ষক।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি দিল্লির মু্খ্যমন্ত্রী অতিশী মারলেনা এবং সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির সঙ্গে পরিবেশ সংরক্ষণ নিয়ে আলোচনা করতে চান তিনি। তিন জনের সঙ্গে সরাসরি কথা না হলে ওই তরুণ খুঁটি থেকে নামবেন না বলে জেদ ধরেছিলেন। পুলিশ এবং দমকল সেখানে পৌঁছলে সকলের চেষ্টায় তরুণকে উদ্ধার করা হয় বলে জানান দমকল বিভাগের কর্মীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE