Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Shera Buys Range Rover

বিলাসবহুল গাড়ি কিনে বলি নায়কদের টেক্কা দিলেন শেরা, কী গাড়ি কিনলেন সলমনের দেহরক্ষী?

১৯৬৯ সালের মে মাসে মুম্বইয়ের অন্ধেরিতে জন্ম শেরার। স্কুলের পড়াশোনা শেষ করে দেহসৌষ্ঠবের প্রতি মনসংযোগ করেন তিনি।

(বাঁ দিকে) নতুন গাড়ির সঙ্গে শেরা। সলমন খান (ডান দিকে)।

(বাঁ দিকে) নতুন গাড়ির সঙ্গে শেরা। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১০:৫৯
Share: Save:

নব্বইয়ের দশক থেকেই বলিউডের ‘ভাইজান’-এর দেহরক্ষী। যেন খান পরিবারের সদস্যই হয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি বিলাসবহুল গাড়ি কিনে শিরোনামে এসেছেন সলমন খানের দেহরক্ষী শেরা। সমাজমাধ্যমে গাড়ির ছবি পোস্ট করে সেই সুখবর জানিয়েছেন শেরা নিজেই।

ইনস্টাগ্রামের পাতায় শেরা একটি ছবি পোস্ট করেছেন যেখানে একটি কালো রেঞ্জ রোভারের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। ছবিটি পোস্ট করে শেরা লিখেছেন, ‘‘ঈশ্বরের আশীর্বাদ নিয়ে আমাদের বাড়িতে নতুন অতিথিকে স্বাগত জানাই।’’ বলিপাড়া সূত্রে খবর, কালো রঙের এই রেঞ্জ রোভারটি কিনতে ১ কোটি ৪০ লক্ষ টাকা খরচ হয়েছে শেরার। ছবিটি দেখে সমাজমাধ্যমে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৬৯ সালের মে মাসে মুম্বইয়ের অন্ধেরিতে জন্ম শেরার। স্কুলের পড়াশোনা শেষ করে দেহসৌষ্ঠবের প্রতি মনসংযোগ করেন তিনি। নানা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীও হন তিনি। ১৯৯৫ সালে থেকে সলমনের দেহরক্ষী হিসাবে কাজ করা শুরু করেন শেরা। সলমনের সর্ব ক্ষণের সঙ্গী তিনি। অভিনেতা কখনও দেশের বাইরে গেলেও শেরা তাঁর সঙ্গে যান। নিরাপত্তা প্রদানকারী একটি সংস্থার মালিক শেরা। বলিপাড়া সূত্রে জানা যায়, ২০১৭ সালে আন্তর্জাতিক গায়ক জাস্টিন বিবার মুম্বইয়ে অনুষ্ঠান করতে এসেছিলেন। সেই সময় গায়কের নিরাপত্তার দায়িত্বেও ছিলেন শেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shera Salman Khan Range Rover security guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE