Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

অনুদান বাক্স থেকে অবাধে লুট, ক্যামেরায় ধরা পড়তেই ব্যাখ্যা দিলেন মন্দির কর্তৃপক্ষ

টেবিলে রাখা নোটের মোটা বান্ডিল তুলে পকেটে ভরে নিলেন এক ব্যক্তি। নীচে বসে যাঁরা টাকা গুনছিলেন, তাঁরাও কয়েক বান্ডিল নোট সরিয়ে দিলেন।

Bengaluru temple staff pocketing donation money, video went viral

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৪
Share: Save:

মন্দিরের অনুদান বাক্সে প্রচুর টাকা জমা পড়েছে। অনুদান বাক্সগুলি জড়ো করে টাকা গুনছিলেন সেখানকার কর্মীরা। নোটগুলি বান্ডিল করে বেঁধে জমিয়ে রাখছিলেন একটি নির্দিষ্ট জায়গায়। অনুদানের অর্থ গুনতে গিয়েই চলল অবাধ লুটপাট। বান্ডিল বান্ডিল টাকা পকেটে গুঁজে সেখান থেকে সরে পড়ছেন কর্মীদের একাংশ। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছ়ড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি বেঙ্গালুরুর একটি মন্দিরে ঘটেছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, টেবিলে রাখা নোটের মোটা বান্ডিল তুলে পকেটে ভরে নিলেন এক ব্যক্তি। নীচে বসে যাঁরা টাকা গুনছিলেন, তাঁরাও কয়েক বান্ডিল নোট সরিয়ে দিলেন। আবার এক ব্যক্তি হাতসাফাই করে চালাকি করে অন্য এক ব্যক্তিকে টাকা দিলেন। মন্দিরের অনুদান থেকে টাকা সরিয়ে নেওয়ার এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় মন্দির কর্তৃপক্ষের দিকে আঙুল ওঠে।

মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে, এই ঘটনাটি এক বছর আগেকার। তাঁরা জানান, মন্দিরের কমিটির দুই সদস্যকে সাসপেন্ড (নিলম্বিত) করা হয়েছে। মন্দিরের দুই রাঁধুনি এই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন বলে তাঁদের কাজ থেকে ছাড়িয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্দির কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Bengaluru temple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE