Advertisement
০১ অক্টোবর ২০২৪
Viral Video

‘আরাধ্যার মতো কোরো না’, ঐশ্বর্যাকে ‘ধমক’ শ্বশুর অমিতাভের! ভাইরাল ভিডিয়োয় বাড়ল বিচ্ছেদ-জল্পনা

ভাইরাল সেই ভিডিয়োয় স্বামী অভিষেকের সঙ্গে নয়, শ্বশুর অমিতাভের সঙ্গে দেখা গিয়েছে রাইসুন্দরীকে। ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অনুষ্ঠানে তাড়াহুড়ো করে এসে অমিতাভকে জড়িয়ে ধরেন ঐশ্বর্যা।

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। অমিতাভ বচ্চন।

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। অমিতাভ বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:০৭
Share: Save:

বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন, দীর্ঘ দাম্পত্য ভাঙতে চলেছে বলিউডের শাহেনশাহ অমিতাভ-পুত্র অভিষেক এবং অভিনেত্রী স্ত্রী তথা ভারতের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের। আলোচনার বহর বেশি হলেও সম্পর্ক ভাঙার বিষয়ে এখনও সরাসরি মুখ খোলেননি তাঁরা। তার মধ্যেই এমন একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে যা সেই জল্পনার আগুনে ঘৃতাহুতি দিয়েছে।

ভাইরাল সেই ভিডিয়োয় স্বামী অভিষেকের সঙ্গে নয়, শ্বশুর অমিতাভের সঙ্গে দেখা গিয়েছে রাইসুন্দরীকে। ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অনুষ্ঠানে তাড়াহুড়ো করে এসে অমিতাভকে জড়িয়ে ধরেন ঐশ্বর্যা। হাসতে হাসতে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমার শ্বশুরমশাই-ই সেরা।’’ উত্তরে অমিতাভ তাঁকে বলেন, ‘‘আরাধ্যার মতো ব্যবহার কোরো না।’’ এর পরেই সাংবাদিকদের দিকে ঘুরে তাঁদের প্রশ্নের উত্তর দিতে শুরু করেন অমিতাভ।

ভিডিয়োটি পুরনো হলেও এই ভিডিয়ো ঘিরেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে। প্রশ্ন উঠছে, তা হলে কি শাশুড়ি জয়া বচ্চনের পাশাপাশি শ্বশুর অমিতাভের সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বর্যার। ভাইরাল সেই ভিডিয়োয় কি তারই প্রতিফলন? সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ অবশ্য সেই তত্ত্ব মেনে নিতে প্রস্তুত নন। তাঁদের দাবি, শ্বশুরকে দেখে খুশিতে ডগমগ ঐশ্বর্যাকে আসলে মজার ছলেই ওই কথা বলেছেন অমিতাভ। বিষয়টিকে এত গুরুতর ভাবে দেখার মতো কিছু নেই।

উল্লেখ্য, নিন্দকদের অনেক দিন ধরেই দাবি, বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি গোলমাল লেগেছে! আর তার জেরেই শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা! পাশাপাশি, জয়ার সঙ্গে ঐশ্বর্যার সম্পর্ক নিয়েও অনেক কানাঘুষো শোনা যাচ্ছে বলিপাড়ায় কান পাতলেই। যদিও অভিষেক এবং বচ্চন বধূর আইনি বিচ্ছদ সম্পর্কিত কোনও বিষয় প্রকাশ্যে আসেনি। তবে দুই তারকা বিয়ের আংটি খুলে রাখাতেই নাকি বিচ্ছেদের জল্পনা আরও গাঢ় হয়েছে।

প্রসঙ্গত, অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ না করলেও পরে স্ত্রী ও মেয়ের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল অভিষেককে। কিছু দিন আগেই দুবাইয়ে গিয়ে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিনেতা। তার পর থেকেই জল্পনা, তা হলে কি সম্পর্কে দূরত্ব মেটানোর চেষ্টা করছেন অভিষেক? তার মধ্যেই আবার ভাইরাল শ্বশুর অমিতাভের সঙ্গে বৌমা ঐশ্বর্যার পুরনো ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Amitabh Bachchan Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE