Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Viral Video

ভ্রাতৃবধূর জন্মদিনে কেক খেলেন না আকাশ অম্বানী! রাধিকা খাওয়াতে এলেও ঘুরিয়ে নিলেন মুখ

রাধিকার জন্মদিন উদ্‌যাপনের নানা ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সে রকম একটি ভিডিয়োতেই দেখা গিয়েছে কেক কাটার পর রাধিকা সেই কেকের টুকরো খাওয়াতে গেলে তা খেতে সাফ মানা করছেন তাঁর ভাসুর আকাশ অম্বানী।

Akash Ambani refused to eat cake from birthday girl Radhika Merchant, video goes viral

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৫:০২
Share: Save:

বিয়ের পর প্রথম জন্মদিন ছিল অম্বানী পরিবারের নববধূ রাধিকা মার্চেন্টের। সেই উপলক্ষে বুধবার রাতে সেজে উঠেছিল ‘অ্যান্টিলিয়া’র অন্দরমহল। বলিপাড়ার তাবড় তারকা থেকে শুরু করে ক্রিকেটার— চাঁদের হাট বসেছিল সেখানে। বিয়ের পর প্রথম জন্মদিন পালন করছেন অম্বানী পরিবারের কনিষ্ঠা পুত্রবধূ তথা অনন্ত-জায়া রাধিকার। রাধিকার জন্মদিন উদ্‌যাপনের নানা ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে সে রকম একটি ভিডিয়োতেই দেখা গিয়েছে কেক কাটার পর রাধিকা সেই কেকের টুকরো খাওয়াতে গেলে তা খেতে সাফ মানা করছেন তাঁর ভাসুর আকাশ অম্বানী। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরেই চাপা গুঞ্জন উঠেছে বিভিন্ন মহলে। কেন আকাশ ভ্রাতৃবধূর হাতে কেক খেতে অস্বীকার করেছেন, তার কারণ খোঁজার চেষ্টাও করেছেন অনেকে।

ইনস্টাগ্রামে ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, লাল-সাদা পোশাকে একটি লাল কেক কেটে জন্মদিন উদ্‌যাপন করছেন রাধিকা। পাশেই দাঁড়িয়ে স্বামী অনন্ত। রাধিকা এর পর কেক কেটে আমন্ত্রিত পরিজনদের খাইয়ে দিতে শুরু করেন। কেক খাওয়ান স্বামী অনন্ত এবং শ্বশুর মুকেশ অম্বানীকেও। তবে রাধিকা সেই কেকের টুকরো নিয়ে আকাশের কাছে যেতেই মুখ সরিয়ে নেন তিনি। কেক খেতে অস্বীকার করেন। এর পর কথা না বাড়িয়ে কেক নিয়ে সামনে এগিয়ে যান রাধিকা। কেক খাইয়ে দেন দিদিশাশুড়ি কোকিলাবেন, শাশুড়ি নীতা অম্বানী এবং বাকিদের।

সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটিকে কেন্দ্র করে জল্পনাও তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে, কেন ভ্রাতৃবধূর দেওয়া ওই কেক খেতে রাজি হননি অম্বানী পরিবারের বড় ছেলে? যদি নেটাগরিকদের একাংশের দাবি, আকাশ আসলে চেয়েছিলেন ঠাকুমা কোকিলাবেনকে আগে কেক খাওয়ান রাধিকা। আর সেই কারণেই তিনি কেক না খেয়ে তাঁকে কোকিলাবেনের দিকে পাঠিয়ে দেন। যদিও সেই তত্ত্ব মানতে রাজি নন সমাজমাধ্যম ব্যবহারকারীদের অনেকেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE