Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

বৌয়ের গোপন রহস্য ফাঁস! ধরা পড়তেই স্বামীর দিকে তোয়ালে ছুড়ে মারলেন সোনাক্ষী

পাত্র থেকে মুখ তুলে তোয়ালে দিয়ে মুখ মুছছিলেন তিনি। তোয়ালে সরাতেই তাঁর চোখ পড়ে জ়াহিরের দিকে।

Actor Sonakshi Sinha\\\\\\\\\\\\\\\'s skincare secret shared by husband Zaheer Iqbal goes viral on instagram

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৭
Share: Save:

জলভরা স্টিলের পাত্রে মুখ ডুবিয়ে ছিলেন অভিনেত্রী। মুখ তুলতেই দেখেন সামনে মোবাইলের ক্যামেরা অন করে রয়েছেন তাঁর স্বামী। তাঁর জীবনসঙ্গী যে পুরো ঘটনাটি ইতিমধ্যেই ক্যামেরাবন্দি করে ফেলেছেন তা বুঝতে দেরি হল না অভিনেত্রীর। বিরক্ত হয়ে তোয়ালে ছুড়ে মেরে দিলেন স্বামীকে। সম্প্রতি বলি অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হার এমনই একটি ভিডিয়ো ঘোরাফেরা করছে। ভিডিয়োটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে স্টোরি হিসাবে পোস্ট করেছেন সোনাক্ষীর স্বামী জ়াহির ইকবাল। ভিডিয়োটি পোস্ট করে জ়াহির লিখেছেন, ‘‘সোনার সৌন্দর্যের রহস্য।’’

ভিডিয়োয় দেখা যায়, একটি স্টিলের পাত্রে কনকনে ঠান্ডা জলে মুখ ডুবিয়ে রয়েছেন সোনাক্ষী। জলের মধ্যে ভেসে রয়েছে প্রচুর বরফের টুকরোও। বরফজলে মুখ ডুবিয়ে আসলে ত্বকের যত্ন নিচ্ছেন অভিনেত্রী। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করেছেন জ়াহির। কিন্তু প্রথমে তা খেয়াল করেননি সোনাক্ষী। পাত্র থেকে মুখ তুলে তোয়ালে দিয়ে মুখ মুছছিলেন তিনি। তোয়ালে সরাতেই তাঁর চোখ পড়ে জ়াহিরের দিকে। জ়াহির যে ভিডিয়ো করছেন, তা বুঝতে পারেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হেসে ফেলেন তিনি। জ়াহিরের উদ্দেশে তিনি বলেন, ‘‘জ়াহির, তুমি খুব জ্বালাতন করো কিন্তু।’’ এই কথা বলে হাসতে হাসতে তোয়ালে দিয়ে মুখ ঢেকে ফেলেন সোনাক্ষী। জ়াহির তার পরেও ক্যামেরা অন করে ছিলেন বলে তাঁকে লক্ষ করে তোয়ালে ছুড়ে দেন অভিনেত্রী। সেখানেই ভিডিয়ো শেষ হয়ে যায়। ভিডিয়োটি স্টোরি হিসাবে পোস্ট করে অভিনেত্রীকে ইনস্টাগ্রামে ট্যাগও করেছেন জ়াহির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE