Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
viral video of birthday celebration

রেস্তরাঁয় একাই জন্মদিন পালন করছিলেন যুবক, হঠাৎই চমক দিলেন তিন মহিলা! কী ঘটল তার পর..

রেস্তরাঁয় কেক কেটে নিঃসঙ্গ ভাবে জন্মদিন পালন করতে গিয়েই বড়সড় চমক পান এক ব্যক্তি।

A viral video shows women surprising a lone diner on his birthday

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১০
Share: Save:

একাই নিজের জন্মদিন উদ্‌যাপন করতে রেস্তরাঁয় এসেছিলেন যুবক। সেখানে এসে যা চমক পেলেন তা হয়তো সারা জীবনেও ভুলতে পারবেন না তিনি। সম্প্রতি একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে যা মন ভাল করে দিতে বাধ্য। ভিডিয়োয় দেখা গিয়েছে, কমলা জ্যাকেট পরা এক ব্যক্তি রেস্তরাঁয় গিয়ে একটি ছোট্ট কেক নিয়ে নিজের জন্মদিন পালন করছিলেন। এর পরই ওই ব্যক্তির ফোনে ভিডিয়ো কল আসে তাঁর বন্ধুদের। তাঁদের সামনে মোমবাতি নিভিয়ে কেক কেটে নিঃসঙ্গ ভাবে জন্মদিন পালন করতে দেখা যায় তাঁকে। রেস্তরাঁয় বসে থাকা অন্যান্য ব্যক্তিরাও এ ব্যাপারে নিরুৎসাহী ছিলেন। তবে রেস্তরাঁর তিন জন মহিলা কর্মীর বিষয়টি চোখ এড়ায়নি। তাঁরা নিজেদের মধ্যে শলা-পরামর্শ করে একটি বড় কেক নিয়ে সটান হাজির হন ওই ব্যক্তির টেবলে। তাঁকে শুভেচ্ছা জানিয়ে আলিঙ্গন করেন কর্মীরা। সংবাদমাধ্যমের তথ্য বলছে ওই ব্যক্তির নাম অ্যান্ড্রু ওয়েভ। তিনি সম্ভবত শহরে নতুন এসেছিলেন।

রেস্তরাঁর তিন জন মহিলার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে সমাজমাধ্যম। ভিন্‌দেশে আপনজনের থেকে দূরে থাকার মনোকষ্ট লাঘব করার এই পদক্ষেপের প্রশংসা জানিয়েছেন সমাজবাধ্যম ব্যবহারকারীরা। ভিডিয়োটিতে পোস্ট করা সময় লেখা হয়েছিল, ‘‘যদি আপনার পরিবার কাছাকাছি না-ও থাকে, তবুও এমন কি‌ছু মানুষ থাকবেন যাঁরা আপনার পাশে থাকবে।’’ ভাইরাল এই ভিডিয়োটি ৩৬ লক্ষ বার দেখা হয়েছে। ভিডিয়োয় একজন মন্তব্য করেছেন, ‘‘বিশ্বে এই ধরনের আরও মানুষের প্রয়োজন।’’ আর একজন লিখেছেন, ‘‘আপনি কখনওই জানেন না যে কখন একটি ছোট্ট পদক্ষেপ অন্য ব্যক্তির জীবনে বিশাল পরিবর্তন আনতে পারে৷’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Birthday Celebration Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE