Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
viral video of IPhone

কুড়িয়ে পাওয়া বাতিল জিনিস বিক্রি করে ছেলেকে দেড়লাখি আইফোন! ‘বর্ষসেরা’র তকমা পেলেন বাবা

ভিডিয়োটি ‘ঘর কা কালেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। সেখানে দেখা গিয়েছে এক ব্যক্তি ছেঁড়াফাটা পোশাকে হাতে একটি নতুন আইফোন নিয়ে দর্শকদের দেখাচ্ছেন।

A viral video showed a scrap dealer gifting his son iPhones

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:১৩
Share: Save:

পরীক্ষায় ভাল ফল করেছে ছেলে তাই খুশি হয়ে ১ লাখ ৫০ হাজারের আইফোন উপহার দিলেন বাবা। বাতিল জিনিস বিক্রি করে সংসার চালান তিনি। সম্প্রতি এক্স হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে এক ব্যক্তি আইফোন প্রো ম্যাক্স ১৬ হাতে নিয়ে দর্শকদের দেখাচ্ছেন। ভিডিয়োটি ‘ঘর কা কালেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। সেখানে দেখা গিয়েছে এক ব্যক্তি ছেঁড়াফাটা পোশাকে হাতে একটি নতুন আইফোন নিয়ে দর্শকের দেখাচ্ছেন। যদিও এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি দর্শকের মন ছুঁয়ে গিয়েছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই ব্যক্তির ছেলে বোর্ডের পরীক্ষায় নজরকাড়া ফল করার জন্য ১ লাখ ৫০ হাজারের ফোন কিনে দিয়েছিলেন। এমনকি তিনি নিজেও একটি ৮৫ হাজারের আইফোনের মালিক। ছেলের সাফল্যকে ভাগ করে নিতে তাই ছেলের জন্য একটি আইফোন কিনে দেন। ভিডিয়োটি দেখে সমাজমাধ্যম ব্যবহারকারীরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ওই ব্যক্তিকে। ভিডিয়োটি ১০ লক্ষ বার দেখা হয়েছে সমাজমাধ্যমে। সমাজমাধ্যম ব্যবহারকারীরা ছেলের জন্য বাবার এই ভালবাসার অকুণ্ঠ প্রশংসা করেছেন। অনেকেই লিখেছেন, ‘‘বাবা-মায়ের ভালোবাসা এমনই হয়। সন্তানের সুখের কাছে টাকা কোনও ব্যাপার না।’’ অন্য এক জন মন্তব্য করেছেন, ‘‘ছেলের জন্য দামি আইফোন কেনা বাবার কাছে ভালবাসা এবং গর্বের বিষয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

iPhone 16 Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE