Advertisement
১৭ অক্টোবর ২০২৪
viral video of MLA

‘আপনাকে ভোট দিয়েছি, এ বার আপনি আমার বিয়ের ব্যবস্থা করুন’! সমর্থকের আবদারে থ বিধায়ক

উত্তরপ্রদেশের মাহোবায় এক পেট্রল পাম্প কর্মী ও চরখারির বিধায়ক ব্রিজভূষণ রাজপুতের কথোপকথনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি।

A petrol pump attendant asked for help finding a bride

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১২:৩৭
Share: Save:

ভোট দিয়েছি, তাই এ বার বিয়ের জন্য পাত্রী খুঁজে দিন। সমর্থকের এ হেন আবদার শুনে হতভম্ব স্থানীয় বিধায়ক। উত্তরপ্রদেশের মাহোবায় এক পেট্রল পাম্প কর্মী ও চরখারির বিধায়ক ব্রিজভূষণ রাজপুতের কথোপকথনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। যা দেখে হেসে কুটিপাটি সমাজমাধ্যম ব্যবহারকারীরা। সমাজমাধ্যম ফেসবুকের অ্যাকাউন্ট থেকেই এই মজার ভিডিয়োটি পোস্ট করেছেন বিধায়ক স্বয়ং। তিনি একটি পেট্রল পাম্পে তেল ভরার জন্য থামতেই এগিয়ে এসে অকপটে বিধায়ককে তাঁর বিয়ের ব্যবস্থা করার আর্জি জানান ৪৪ বছর বয়সি অখিলেন্দ্র খারে।

ভিডিয়োয় দেখা গিয়েছে গাড়িতে বসে থাকা বিধায়ক ব্রিজভূষণের কাছে এসে অখিলেন্দ্র বলেন, তিনি নির্বাচনে ব্রিজভূষণের সমর্থনে ভোট দিয়েছেন। তাই এ বার বিধায়ক যেন তাঁর বিয়ের ব্যবস্থা করে দেন। তাঁর জোরালো দাবি, বিধায়ককে জেতানোর জন্য অখিলেন্দ্র তাঁকে সমর্থন করেছেন, এ বার তাঁর ব্যক্তিগত জীবনে বিধায়কের সমর্থন আশা করেছিলেন পাম্পের এই কর্মী। বিয়ে না হওয়ার হতাশা থেকে বাধ্য হয়েই বিধায়ককে এই আবেদন করেন। বিশেষ তিথি করবা চৌথের দিনে জন্ম হলেও তাঁর জন্য এই দিনটি পালন করার কেউ নেই বলে আক্ষেপের সুর ফুটে উঠেছে অখিলেন্দ্রের গলায়। প্রথমে এই ধরনের আবদারে বিধায়ক অপ্রস্তুত হলেও পরে অখিলেন্দ্রকে সাহায্য করার প্রতিশ্রুতি দেন বিধায়ক।ভিডিয়োটি দেখে মজার প্রতিক্রিয়া জানিয়েছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

অন্য বিষয়গুলি:

MLA Viral Video Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE