Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট রোহিতদের, আইএসএলে রয়েছে ইস্টবেঙ্গলের খেলা, মাঠে রোনাল্ডোও

আজ বাংলাদেশের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টেস্ট শুরু। ২-০ ফলে সিরিজ় জেতার লক্ষ্যে নামবে ভারত। রয়েছে ইস্টবেঙ্গলের খেলা। যুবভারতীতে প্রতিপক্ষ এফসি গোয়া। রয়েছে রোনাল্ডোর ম্যাচ এবং শ্রীলঙ্কা-নিউ জ়িল্যান্ড টেস্ট।

Graphical Representation

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩০
Share: Save:

আজ আবার মাঠে নামছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরু আজ থেকে। প্রথম টেস্টে জেতার পর এ বার ২-০ ফলে সিরিজ় জেতার লক্ষ্যে নামবে ভারত।

আইএসএলে রয়েছে ইস্টবেঙ্গলের খেলা। এই প্রথম হোম ম্যাচ খেলবে লাল-হলুদ। যুবভারতীতে প্রতিপক্ষ এফসি গোয়া। রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যাচ এবং শ্রীলঙ্কা-নিউ জ়িল্যান্ড টেস্ট।

ভারত বনাম বাংলাদেশ টেস্ট, ২-০ করতে পারবেন রোহিতেরা?

গ্রাফিক: সনৎ সিংহ।

আজ থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। চেন্নাইয়ে প্রথম টেস্টে জেতার পর এ বার কানপুরে খেলা। এই টেস্ট ড্র রাখতে পারলেই দুই টেস্টের সিরিজ় জিতে যাবে ভারত। কিন্তু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের কথা মাথায় রেখে এখন কোনও দলই আর টেস্ট ড্র করতে চায় না। রোহিত শর্মা, বিরাট কোহলিদের সঙ্গে শাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্তদের লড়াই দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে। খেলা শুরু সকাল ৯:৩০ থেকে।

প্রথম দু’ম্যাচে হারা ইস্টবেঙ্গল কি জয়ের মুখ দেখতে পাবে? যুবভারতীতে আইএসএলের খেলা

আইএসএলে আজ তৃতীয় ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল। এ বার এই প্রথম যুবভারতীতে খেলবে ইস্টবেঙ্গল। প্রথম দু’টি অ্যাওয়ে ম্যাচ ছিল লাল-হলুদের। দু’টিতেই হারতে হয়েছে কার্লেস কুয়াদ্রাতের দলকে। আজ বিপক্ষে এফসি গোয়া। যুবভারতীতে খেলা শুরু সন্ধ্যা ৭:৩০ থেকে। খেলা দেখা যাবে স্পোর্টস ১৮ চ্যানেল ও জিয়ো সিনেমা অ্যাপে।

আজ আবার রয়েছে রোনাল্ডোর খেলা, কিং কাপ অফ চ্যাম্পিয়ন্সে

আজ মাঠে নামছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিং কাপে রোনাল্ডোর আল নাসারকে খেলতে হবে আল ওয়েহদার বিরুদ্ধে। খেলা শুরু রাত ৮:৫০ থেকে।

শ্রীলঙ্কা বনাম নিউ জ়িল্যান্ড টেস্টের দ্বিতীয় দিনের খেলা

শুরু হয়ে গিয়েছে শ্রীলঙ্কা বনাম নিউ জ়িল্যান্ড দ্বিতীয় টেস্ট। প্রথম ইনিংসে বড় রানের পথে শ্রীলঙ্কা। আজ দ্বিতীয় দিনের খেলা। দুই টেস্টের সিরিজ়ে ১-০ ফলে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা। আজ খেলা শুরু সকাল ১০টা থেকে। খেলা দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল ও ফ্যান কোড অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE