Advertisement
০৩ জুলাই ২০২৪
Rohit Sharma

বিশ্বজয়ী রোহিতের সঙ্গে ডব্লিউডব্লিউই তারকাকে মিলিয়ে দিল আইসিসি, কী ভাবে?

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ট্রফি নিতে যাওয়ার সময় বিশেষ কায়দায় হেঁটেছিলেন রোহিত শর্মা। ডব্লিউডব্লিউই তারকা রিক ফ্লেয়ার এই কায়দায় হাঁটতেন। রোহিত ও রিককে এক জায়গায় নিয়ে এসেছে আইসিসি।

cricket

ট্রফি নিতে যাওয়ার সময় এ ভাবেই বিশেষ কায়দায় হাঁটতে দেখা যায় রোহিত শর্মাকে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১৯:০৯
Share: Save:

রোহিত শর্মা হাঁটছেন, আর নেপথ্যে বাজছে এক অন্য থিম সং। এক সময় ডব্লিউডব্লিউই তারকা রিক ফ্লেয়ার যখন রিংয়ে আসতেন তখন এই থিম সং বাজত। রোহিত ও রিককে এক জায়গায় নিয়ে এসেছে আইসিসি। টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ট্রফি নিতে যাওয়ার সময় বিশেষ কায়দায় হেঁটেছিলেন রোহিত। ডব্লিউডব্লিউই তারকা রিকও এই কায়দায় হাঁটতেন। সেই কারণেই এটা করেছে আইসিসি। এই ভিডিয়ো দেখে মন্তব্য করেছেন রিক।

ট্রফি নিতে যাওয়ার সময় রোহিত তালে তালে পা ফেলছিলেন। রোহিতকে অবশ্যে সেই কায়দা শিখিয়ে দেন কুলদীপ যাদব। রোহিত যাওয়ার আগেই কুলদীপ দেখিয়ে দেন, কী ভাবে তাঁকে হাঁটতে হবে। সেটাই করেন রোহিত। সেই সময় আবার দু’-এক জন সতীর্থ তাঁকে অনুসরণও করেন। আইসিসি সেই ভিডিয়ো দিয়েছে। তবে নেপথ্যে রিকের থিম সং বাজছে।

রিক নিজের ইনস্টাগ্রামে আইসিসির সেই ভিডিয়ো দিয়ে লিখেছেন, “রোহিত আমার কেরিয়ারের একটা পাতা নিয়ে নিয়েছে।”

বিশ্বকাপ জিতে দেশের হয়ে টি-টোয়েন্টিকে বিদায় জানিয়েছেন রোহিত। সাংবাদিক বৈঠকে তিনি জানিয়েছেন, এটাই বিদায় নেওয়ার সেরা মুহূর্ত। তবে এর পরে এক দিন ও টেস্ট ক্রিকেট খেলবেন তিনি। আইপিএলেও দেখা যাবে রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma T20 World Cup 2024 India Cricket WWE
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE