Advertisement
০২ জুলাই ২০২৪
T20 World Cup 2024 Final

বৃষ্টি মাথায় নিয়েই বার্বাডোজ়ে ভারতীয় দল, শনিবার বিশ্বকাপ ফাইনালে আবহাওয়া কেমন থাকবে? খেলা হবে কি?

ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল শুরু হয়েছিল বৃষ্টি এবং ভেজা আউটফিল্ডের কারণে। গায়ানা থেকে বার্বাডোজ় গিয়েও স্বস্তি নেই রোহিত শর্মাদের। সেখানেও বৃষ্টি পড়ছে। শনিবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Team India

ভারতীয় দল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৫:৫১
Share: Save:

ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচ বৃষ্টির জন্য বার বার বিঘ্নিত হয়েছে। গায়ানা থেকে বার্বাডোজ়ে ফাইনাল খেলতে গিয়েও স্বস্তি নেই রোহিত শর্মাদের। সেখানেও বৃষ্টি। ফাইনালের দিন শনিবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

অ্যাকু ওয়েদার অনুযায়ী, শনিবার খেলার সময় আকাশ মেঘলা থাকবে। ম্যাচের দিন বজ্রবিদ্যুত-সহ ৪৭ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বার্বাডোজ়ে খেলা শুরু সকাল সাড়ে ১০টা থেকে। সেই সময় পূর্ব দিক থেকে ৩৫ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে হাওয়া বইবে। তিন মিলিমিটার বৃষ্টি হতে পারে। আর্দ্রতা থাকেব ৭৮ শতাংশ। তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াস।

দুপুরের দিকে তাপমাত্রা এক ডিগ্রি কমবে। বৃষ্টির সম্ভাবনাও কিছুটা কমবে। ৪১ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা। তবে সন্ধ্যায় বৃষ্টির সম্ভাবনা ৬৬ শতাংশ। আর্দ্রতাও বাড়বে। যদিও ম্যাচ খুব বেশি হলে দুপুর পর্যন্ত চলবে। তাই সন্ধ্যায় বৃষ্টি হলে তার প্রভাব ম্যাচে পড়বে না।

শনিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত। সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছেন রোহিত শর্মারা। গায়ানায় ছিল সেই ম্যাচ। ইতিমধ্যেই বার্বাডোজ়ে পৌঁছে গিয়েছেন রোহিতেরা। আফগানিস্তানের বিরুদ্ধে জিতে ফাইনালে দক্ষিণ আফ্রিকা। তারাও বার্বাডোজ়ে পৌঁছে গিয়েছেন। তবে ত্রিনিদাদ বিমানবন্দরে আটকে থাকতে হয় কুইন্টন ডি’ককদের। সেই সমস্যা কাটিয়ে বার্বাডোজ়ে পৌঁছেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE