Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

বল খুঁজতে ঢুকে গেলেন বাজি ফাটানোর মঞ্চের নীচে! গলি ক্রিকেটের স্মৃতি উস্কে দিলেন কোহলি

শনিবার বাংলাদেশের বিরুদ্ধে অদ্ভুত কাণ্ড করে সমর্থকদের হাসালেন বিরাট কোহলি। বল খুঁজতে গিয়ে বাউন্ডারি পেরিয়ে বাজি ফাটানোর মঞ্চের নীচে ঢুকে পড়তে দেখা গেল তাঁকে।

cricket

বল খুঁজছেন কোহলি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৯:২২
Share: Save:

শনিবার বাংলাদেশের বিরুদ্ধে অদ্ভুত কাণ্ড করে সমর্থকদের হাসালেন বিরাট কোহলি। বল খুঁজতে গিয়ে বাউন্ডারি পেরিয়ে বাজি ফাটানোর মঞ্চের নীচে ঢুকে পড়তে দেখা গেল তাঁকে। কোহলির সেই কাণ্ড দেখে হাসি চাপতে পারেননি তাঁর সতীর্থেরাই।

১৭তম ওভারের শেষ বলে ঘটনাটি ঘটেছে। আরশদীপ সিংহের বলে ছয় মেরেছিলেন রিশাদ হোসেন। বল সীমানা পেরিয়ে একটি মঞ্চের তলায় ঢুকে যায়। আতসবাজির প্রদর্শনের জন্য সেই অস্থায়ী মঞ্চটি তৈরি করে রাখা হয়েছিল মাঠের পাশে। তার নীচে বল ঢুকে যায়। কোহলির মঞ্চের পাশে একটি ফাঁক দিয়ে ঢুকে পড়েন এবং বল বার করে আনেন।

মুহূর্তের মধ্যে সেই ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সমর্থকদের দাবি, বিশ্বকাপ ক্রিকেট খেলতে গিয়ে গলি ক্রিকেটের স্মৃতি উস্কে দিয়েছেন কোহলি। গলি ক্রিকেট খেলার সময় যে ভাবে আশেপাশের বাড়ির আনাচে-কানাচে বল ঢুকে যায় এবং কষ্ট করে তা উদ্ধার করে আনতে হয়, সেই একই কাজ দেখা গিয়েছে কোহলির ক্ষেত্রেও।

বিশ্বকাপে এ রকম কাজ করে কোহলি মাতিয়ে রাখলেও, ব্যাট হাতে তাঁকে ফর্মে এখনও ফিরতে দেখা যায়নি। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে তিনি ২৮ বলে ৩৭ রান করেন। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর সর্বোচ্চ রান। কিন্তু পুরনো ছন্দের কোহলিকে এখনও দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE