Advertisement
০২ জুলাই ২০২৪
T20 World Cup 2024

হাত মেলালেন না আম্পায়ার, অস্বস্তিতে বুমরা, পাত্তা না দেওয়ার ভিডিয়ো প্রকাশ্যে

বৃহস্পতিবার ভারত-ইংল্যান্ড ম্যাচের পর দেখা গেল অদ্ভুত দৃশ্য। এক আম্পায়ারের দিকে হাত বাড়িয়ে দাঁড়িয়েই থাকলেন যশপ্রীত বুমরা। সেই আম্পায়ার খেয়ালই করলেন না। পরে বুঝতে পারায় হাত মেলালেন বুমরার সঙ্গে।

cricket

যশপ্রীত বুমরা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৮:০০
Share: Save:

বৃহস্পতিবার ভারত-ইংল্যান্ড ম্যাচের পর দেখা গেল অদ্ভুত দৃশ্য। ম্যাচের পর ভারতের সব ক্রিকেটারই আম্পায়ারদের সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন। সেখানে এক আম্পায়ারের দিকে হাত বাড়িয়ে দাঁড়িয়েই থাকলেন যশপ্রীত বুমরা। সেই আম্পায়ার খেয়ালই করলেন না। পরে বুঝতে পারায় হাত মেলালেন বুমরার সঙ্গে। অস্বস্তিতে পড়ে যান বুমরা। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া হয়েছে সমাজমাধ্যমে। প্রকাশ্যে এসেছে সেই ঘটনার ভিডিয়োও।

ইংল্যান্ডের শেষ উইকেট পড়ার পর এই ঘটনা ঘটেছে। আম্পায়ার রিচার্ড কেটলবরো আঙুল তোলার পরেই হাত মেলানোর জন্য তাঁর কাছে চলে আসেন ভারতীয় ক্রিকেটারেরা। সবাই একে একে হাত মেলাতে থাকেন। সেই ওভারটি করছিলেন বুমরা। আম্পায়ার তাঁর হাতে টুপি তুলে দিলেও হাত মেলাতে ভুলে যান। বাকিদের সঙ্গে হাত মেলাতে থাকেন। বুমরা তত ক্ষণ হাত বাড়িয়ে দাঁড়িয়েই থাকেন। বেশ কিছু ক্ষণ পরে কেটলবরো তাঁর সঙ্গে হাত মেলান।

বৃহস্পতিবারের ম্যাচে ভাল বল করেছেন বুমরা। শুরুর দিকে ফিল সল্টকে আউট করেন তিনি। ম্যাচের শেষ দিকে তিনি আউট করেন জফ্রা আর্চারকে। শেষ পর্যন্ত ২.৪ ওভার বল করে ১২ রানে ২টি উইকেট নেন ভারতীয় পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Jasprit Bumrah umpire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE