Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

নেটে কঠোর পরিশ্রম, কী ভাবে অনুশীলন করেন বুমরা? রশিদদের বিরুদ্ধে নামার আগে প্রকাশ্যে ভিডিয়ো

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে ৫ উইকেট নেন যশপ্রীত বুমরা। তিন ম্যাচে পাঁচটি উইকেট নেন। মাত্র ৪৫ রান দেন। সুপার ৮-এর আগেও অনুশীলনে নিজেকে উজাড় করে দিলেন বুমরা।

Jasprit Bumrah

যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১২:১১
Share: Save:

আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন যশপ্রীত বুমরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বেও সেই ফর্ম ধরে রেখেছেন তিনি। তিন ম্যাচে পাঁচটি উইকেট নিয়েছেন। মাত্র ৪৫ রান দিয়েছেন। সুপার ৮-এর আগেও অনুশীলনে নিজেকে উজাড় করে দিলেন বুমরা।

বৃহস্পতিবার আফগানিস্তানের বিরুদ্ধে খেলবে ভারত। তার আগে অনুশীলনে আগুনের গতিতে বল করলেন বুমরা। ভারতীয় পেস আক্রমণের অনেকটাই নির্ভর করে তাঁর বোলিংয়ের উপর। বুমরার চার ওভারে অনেক কিছু বদলে যায়। তাই নিজেকে তৈরি রাখছেন তিনি। অনুশীলনের একটি ভিডিয়ো বুমরা সমাজমাধ্যমে পোস্ট করেন। সেখানে শুধু বোলিং নয়, ফিল্ডিং অনুশীলন করতেও দেখা যাচ্ছে ভারতীয় পেসারকে।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে গান শুনতে শুনতে অনুশীলনে এলেন বুমরা। তার পরেই বোলিং এবং ফিল্ডিং অনুশীলন। ৩০ বছরের এই পেসারকে দেখা গেল রিঙ্কু সিংহের সঙ্গে কথা বলতে। সেই ভিডিয়োটিতে সূর্যকুমার যাদব লেখেন, “বুম বুম বুমরা।”

পাকিস্তানের বিরুদ্ধে তিনটি উইকেট নেন বুমরা। যা ভারতকে ম্যাচে ফিরিয়ে আনে। ম্যাচের সেরাও হন বুমরা। মহম্মদ রিজ়ওয়ান, বাবর আজ়ম এবং ইফতিখর আহমেদের উইকেট তুলে নেন তিনি। ৬ রানে ম্যাচ জেতে ভারত। আয়ারল্যান্ডের বিরুদ্ধে দু’উইকেট নিয়েছিলেন বুমরা। আমেরিকার বিরুদ্ধে উইকেট না নিলেও বেশি রান দেননি তিনি। আফগানিস্তানের বিরুদ্ধে উইকেট নেওয়ার লক্ষ্যে বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Team India Jasprit Bumrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE