Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

বাংলাদেশ ম্যাচে গ্যালারি থেকে বিরাটের নামে চিৎকার, পাত্তা না দিয়ে কী করলেন কোহলি?

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলেননি বিরাট কোহলি। কিন্তু তার পরেও গ্যালারি থেকে তাঁর নামে চিৎকার শোনা গেল। সেই চিৎকারে পাত্তা দিলেন না কোহলি।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৫:১৯
Share: Save:

রবিবার থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে শনিবার বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছে ভারত। কিন্তু সেই ম্যাচে খেলেননি বিরাট কোহলি। দলের সঙ্গে ডাগ আউটে বসেছিলেন তিনি। বিরাটকে দেখে গ্যালারি থেকে তাঁর নামে চিৎকার শোনা গেল। সেই চিৎকারে পাত্তা দিলেন না কোহলি। কী করলেন ভারতীয় ক্রিকেটার?

বিরাট যে খেলবেন না, তা টসের পরেই জানিয়ে দিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। কারণ, শুক্রবার দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। আমেরিকা যাওয়ার ধকল সামলাতে কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল। যদিও মাঠে দলের সঙ্গে গিয়েছিলেন বিরাট।

একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ডাগআউটে এক কোনায় বসে রয়েছেন বিরাট। তাঁকে দেখে সমর্থকেরা চিৎকার করছেন। কিন্তু কোহলি সে দিকে পাত্তা না দিয়ে তাকিয়ে রয়েছেন তাঁর সামনে রাখা খাবারের দিকে। মন দিয়ে খেতে দেখা যায় তাঁকে। বোঝা যাচ্ছিল, মাঠে বসে বেশ উপভোগ করে খাচ্ছেন তিনি।

বাংলাদেশকে প্রস্তুতি ম্যাচে সহজেই হারিয়েছে ভারত। ব্যাট হাতে নজর কেড়েছেন ঋষভ পন্থ ও হার্দিক পাণ্ড্য। আরশদীপ সিংহ, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ ভাল বল করেছেন। সব মিলিয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামার আগে স্বস্তিতে রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 India Cricket Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE