Advertisement
০৫ জুলাই ২০২৪
T20 World Cup 2024

রোহিত-বিরাটদের দেশে ফেরাতে বার্বাডোজ়ে পৌঁছল ভারতের বিমান, প্রকাশ্যে ভিডিয়ো

টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দল বার্বাডোজ়ে আটকে। ঘূর্ণিঝড় বেরিলের কারণে এই অবস্থা। সেখান থেকে দলকে উদ্ধারের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই জন্যই এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান পৌঁছেছে বার্বাডোজ়ে।

Virat Kohli and Rohit Sharma

বিরাট কোহলি এবং রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১২:৩১
Share: Save:

বার্বাডোজ়ে পৌঁছে গিয়েছে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান। তাতেই দেশে ফেরার কথা ভারতীয় দলের। টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দল বার্বাডোজ়ে আটকে। ঘূর্ণিঝড় বেরিলের কারণে এই অবস্থা। সেখান থেকে দলকে উদ্ধারের ব্যবস্থা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই জন্যই এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান পৌঁছেছে বার্বাডোজ়ে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে যে, এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান রোহিতদের নিতে পৌঁছে গিয়েছে। কিছু ক্ষণের মধ্যেই দেশে ফেরার জন্য বিমানে উঠবেন তাঁরা। ভারতীয় সময় অনুযায়ী বুধবার ভোরে বিমান ধরার কথা ছিল রোহিতদের। কিন্তু তা সম্ভব হয়নি। ফলে দেশে ফেরার সময়ও পিছিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার ভোরে দিল্লি পৌঁছতে পারেন রোহিতেরা।

শুধু ক্রিকেটারেরা নন, ওই বিমানে করেই ফিরবেন তাঁদের পরিবার এবং ভারতীয় দলের কোচেরা। সকলকেই ফিরিয়ে আনার ব্যবস্থা করেছে ভারতীয় বোর্ড।

শনিবার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ভারতীয় দল। তার পর থেকে সে দেশেই আটকে রোহিতেরা। মঙ্গলবার জানা গিয়েছিল যে, ভারতীয় দল বুধবার ভোরে (ভারতীয় সময় অনুযায়ী) রওনা দিতে পারে দেশের উদ্দেশে। কিন্তু সেটা সম্ভব হয়নি। মঙ্গলবার এক সাংবাদিক জানিয়েছিলেন, “ভাল খবর। বার্বাডোজ় থেকে রওনা দেবে ভারতীয় দল। বিসিসিআই বিশেষ বিমানের ব্যবস্থা করেছে। স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার সন্ধে ৬টা নাগাদ বিমান ছাড়বে।” ভারতীয় সময় অনুযায়ী বুধবার ভোর ৩.৩০ মিনিটে রওনা হওয়ার কথা ছিল দলের। তা হয়নি। দিল্লি পৌঁছনোর কথা ছিল বুধবার রাতে। সেটা পিছিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার ভোরে ফিরতে পারে দল।

ঘূর্ণিঝড় বেরিলের কারণে ইতিমধ্যেই ঝড় উঠেছে বার্বাডোজ়ে। সেই ছবি দেখা গিয়েছে। সমাজমাধ্যমে একটি ভিডিয়োয় দেখা যায় ঝড়ের সময় ভিডিয়ো কল করছেন বিরাট কোহলি। হয়তো স্ত্রী অনুষ্কা শর্মাকে ভিডিয়ো কলের মাধ্যমে সেই ছবি দেখাচ্ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Team India Air India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE