Advertisement
০৩ মে ২০২৪
Sonu Sood

করোনা যুদ্ধে এ বার রেমডেসিভির নিয়ে ভাজ্জির পাশে সোনু সুদ

ভারতের প্রাক্তন অফ স্পিনারের টুইট ভাইরাল হতেই জবাব দিলেন সোনু সুদ। নেট মাধ্যমেই জানিয়ে দিলেন যে তিনি সাহায্যের জন্য একেবারে তৈরি।

ফের মানবিকতার পরিচয় দিলেন সোনু সুদ।

ফের মানবিকতার পরিচয় দিলেন সোনু সুদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ২০:৪৫
Share: Save:

গত বছর থেকে দেশে করোনাভাইরাস হানা দেওয়ার পরেই সাধারণ মানুষের কাছে যেন ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। এ বার হরভজন সিংহের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু। কর্নাটকের এক কোভিড আক্রান্ত রোগীর জন্য এই মুহূর্তে মহার্ঘ্য রেমডেসিভির দরকার। সেই জন্য টুইট করেছিলেন ভাজ্জি। ভারতের প্রাক্তন অফ স্পিনারের টুইট ভাইরাল হতেই জবাব দিলেন সোনু সুদ। নেট মাধ্যমেই জানিয়ে দিলেন যে তিনি সাহায্যের জন্য একেবারে তৈরি।

বুধবার হরভজন টুইটারে লিখেছিলেন, ‘কর্নাটকের বাসাপ্পা হাসপাতালে একজন রোগী ভর্তি আছেন। তাঁর চিকিৎসার জন্য রেমডেসিভির দরকার’। সেই টুইট সবার সামনে আসতেই সোনু টুইটারে ভাজ্জিকে উত্তর দেন, ‘ভাজ্জি ব্যবস্থা হয়ে যাবে’।

গত বছর দেশজুড়ে লকডাউনের জন্য পরিযায়ী শ্রমিকরা আটকে গেলে সোনু সুদ নিজের টাকায় বাসের ব্যবস্থা করে অসংখ্য পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠিয়েছিলেন। এ বার দেশের বিভিন্ন রাজ্যে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই সাধারণ মানুষের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন রুপোলী পর্দার ‘ভিলেন’। কয়েক দিন আগে সুরেশ রায়না ও নেহা ধুপিয়াকেও সাহায্য করেছিলেন সোনু।

করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য কয়েক লাখ টাকা ধার করে বসে আছেন। ঘরের জিনিসপত্র বন্ধক দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE