Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Paris Olympics 2024

‘নেমার আমাকে ব্যক্তিগত মেসেজ পাঠায়’, দাবি অলিম্পিক্স থেকে তাড়িয়ে দেওয়া মহিলা সাঁতারুর

অলিম্পিক্সে অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু গেমস ভিলেজ থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে তাঁকে। সেই মহিলা সাঁতারু দাবি করেছেন যে, ফুটবলার নেমার তাঁকে ব্যক্তিগত মেসেজ পাঠান।

sports

প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা অলন্সো। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৭:১৯
Share: Save:

অলিম্পিক্স থেকে তাড়িয়ে দেওয়ার পরেও বিতর্ক সঙ্গ ছাড়ছে না প্যারাগুয়ের মহিলা সাঁতারু লুয়ানা অলন্সোর। তিনি দাবি করেছেন যে, ব্রাজিলের ফুটবল তারকা নেমার জুনিয়র তাঁকে ব্যক্তিগত মেসেজ পাঠান। এই বিষয়ে অবশ্য নেমার এখনও মুখ খোলেননি।

গেমস ভিলেজের পরিবেশ নষ্ট করার অভিযোগ লুয়ানাকে অলিম্পিক্স থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। তার পরে প্যারাগুয়ের একটি রেডিয়ো অনুষ্ঠানে ২০ বছর বয়সি লুয়ানা বলেন, “নেমার আমাকে ব্যক্তিগত মেসেজ করেছে। এটুকুই আমি বলতে পারি। তাতে কী কথা লেখা সেটা আমি এখানে বলতে পারব না।”

লুয়ানা আরও দাবি করেছেন যে অলিম্পিক্স নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। তাঁকে গেমস ভিলেজ থেকে তাড়িয়ে দেওয়া হয়নি। তিনি নিজেই দেশে ফিরে গিয়েছেন বলে জানিয়েছেন সাঁতারু।

দীর্ঘ চোটে ভোগা নেমার এখনও মাঠে ফেরেননি। হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে তাঁর। গত বছর অক্টোবর মাসে চোট লেগেছিল তাঁর। তার পর থেকে মাঠের বাইরেই রয়েছেন তিনি। তার পরেও অবশ্য সৌদি প্রো লিগ জিততে সমস্যা হয়নি নেমারের ক্লাব আল হিলালের। দলের কোচ জানিয়েছেন, নতুন মরসুমের শুরুর দিকেও খেলতে পারবেন না নেমার। তবে পরের দিকে তিনি মাঠে নামবেন বলে আশাবাদী কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paris Olympics 2024 Luana Alonso Neymar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE