Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Real Madrid

তৃতীয় ম্যাচেও গোল পেলেন না এমবাপে, লা লিগায় আবার ড্র রিয়াল মাদ্রিদের

কিলিয়ান এমবাপে মরসুমের শুরুতে যোগ দিলেও লা লিগায় খুঁড়িয়ে চলেছে রিয়াল মাদ্রিদ। তিনটির মধ্যে দু’টি ম্যাচে ড্র করল তারা। বৃহস্পতিবার রাতে তারা আটকে গেল দুর্বল লাস পামাসের বিরুদ্ধে।

football

হতাশ এমবাপে। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৭:৪১
Share: Save:

কিলিয়ান এমবাপে যোগ দিয়েছেন মরসুমের শুরুতেই। তাতেও লা লিগায় খুঁড়িয়েই চলেছে রিয়াল মাদ্রিদ। তিনটি ম্যাচের মধ্যে দু’টি ম্যাচে ড্র করল তারা। কোনও ম্যাচেই গোল করতে পারেননি এমবাপে। বৃহস্পতিবার রাতে রিয়াল আটকে গেল দুর্বল লাস পামাসের বিরুদ্ধে। ১-১ ড্র হয়েছে খেলা। ভিনিসিয়াস পেনাল্টি থেকে রিয়াল মাদ্রিদের হয়ে সমতা ফেরান। লিগ তালিকায় পঞ্চম স্থানে রয়েছে তারা। সংগ্রহে তিন ম্যাচে পাঁচ পয়েন্ট। শীর্ষে থাকা বার্সেলোনার থেকে চার পয়েন্টে পিছিয়ে।

পাঁচ মিনিটেই গোল করে এগিয়ে গিয়েছিল পামাস। আলবার্তো মোলেইরো গোল করেন। সেই গোল শোধ করার জন্য ৬৯ মিনিট অপেক্ষা করতে হয় রিয়ালকে। বক্সের মধ্যে হাতে বল লাগান পামাসের অ্যালেক্স সুয়ারেস। পেনাল্টি থেকে গোল করেন ভিনিসিয়াস।

তবে গোটা দলের খেলা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে। এমবাপে যোগ দেওয়ার পর যে দল এ বার বাকিদের ত্রাস হয়ে উঠবে বলে মনে করা হয়েছিল, তারা মরসুমের শুরু থেকেই খোঁড়াতে শুরু করেছে। লা লিগায় একটিও ম্যাচে জিততে না পারা পামাসকেও হারাতে পারেনি তারা।

হতাশ কোচ কার্লো আনচেলোত্তিও। ম্যাচের পর বলেছেন, “গত মরসুমের ছন্দ এখনও খুঁজে পাইনি এটা সত্যি। কোনও অজুহাত দিতে চাই না। কঠিন সূচি। দ্রুত তৈরি হতে হবে আমাদের। রবিবার আরও একটা ম্যাচ রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Madrid Kylian Mbappe la liga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE