Advertisement
০৪ জুলাই ২০২৪
CFL 2024

কলকাতা লিগে ম্যাড়মেড়ে শুরু সবুজ-মেরুনের, মোহনবাগানকে আটকে দিল ভবানীপুর

কলকাতা ময়দানের দুই প্রধান ইস্টবেঙ্গল এবং মহমেডান বড় ব্যবধানে জয় দিয়ে লিগ শুরু করেছে। আর এক প্রধান মোহনবাগান প্রথম ম্যাচেই পয়েন্ট নষ্ট করল।

picture of Mohun Bagan

মোহনবাগান-ভবানীপুর ম্যাচের একটি মুহূর্ত। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৭:২৮
Share: Save:

কলকাতা লিগের প্রথম ম্যাচেই আটকে গেল মোহনবাগান। ভবানীপুরের বিরুদ্ধে জিততে পারল না সবুজ-মেরুন ব্রিগেড। মঙ্গলবার দু’দলের ম্যাচ শেষ হল ১-১ গোলে।

টালিগঞ্জ অগ্রগামীকে ৭ গোল দিয়ে কলকাতা লিগ শুরু করেছে ইস্টবেঙ্গল। কলকাতা ময়দানের আর এক প্রধান মহমেডানও উয়াড়িকে প্রথম ম্যাচেই ৬ গোল দিয়েছিল। সেই তুলনায় মোহনবাগানের শুরুটা হল ম্যাড়মেড়ে ভাবে। বড় ব্যবধানে জেতা দূরের কথা প্রথম ম্যাচে ৩ পয়েন্ট ঘরে তুলতে পারল না আইএসএল চ্যাম্পিয়ন। ব্যারাকপুর স্টেডিয়ামে মোহনবাগানের পক্ষে ম্যাচের ১০ মিনিটে গোল করেন শিবাজিৎ সিংহ। তবে এই সুবিধা বেশি ক্ষণ ধরে রাখতে পারেনি সবুজ-মেরুন শিবির। ১৭ মিনিটের মাথায় ভবানীপুরের হয়ে সমতা ফেরান জীতেন মুর্মু। ম্যাচের প্রথমার্ধেই হয় দু’টি গোল। দ্বিতীয়ার্ধে চেষ্টা করেও গোল করতে পারেনি উভয় পক্ষ।

মোহনবাগানের খেলায় পরিকল্পনার অভাব দেখা গিয়েছে। চোখে পড়েছে প্রস্তুতির খামতিও। তুলনায় ভবানীপুরের ফুটবলারেরা গুছিয়ে খেলার চেষ্টা করেন। সবুজ-মেরুন ফুটবলারেরা মাঝমাঠের নিয়ন্ত্রণও নিতে পারেননি সে ভাবে।

প্রথমার্ধের শেষ দিকে সংঘর্ষে আহত হন ভবানীপুরের সইফুল রহমান। মাঠেই দিতে হয় সিপিআর। ঝুঁকি না নিয়ে তাঁকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে। তিনি ভাল আছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CFL 2024 Kolkata League Bhawanipur Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE