Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Durand Cup 2024

হাবাসের দলের কাছে আটকে গেল মহমেডান, ড্র করে ডুরান্ড শুরু সাদা-কালো ব্রিগেডের

ড্র করে ডুরান্ড কাপ শুরু করল মহমেডান স্পোর্টিং। ঘরের মাঠে ইন্টার কাশীর বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল তারা।

football

জিততে না পেরে হতাশ মহমেডান স্পোর্টিংয়ের ফুটবলারেরা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ২২:০২
Share: Save:

ডুরান্ড কাপে নিজেদের প্রথম ম্যাচ জিততে পারল না মহমেডান স্পোর্টিং। ঘরের মাঠে ইন্টার কাশীর বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল তারা। প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পরে মহমেডান। দ্বিতীয়ার্ধে গোল শোধ করে তারা।

মোহনবাগানের কোচের পদ থেকে সরিয়ে দেওয়ার পরে ইন্টার কাশীর কোচ হয়েছেন আন্তোনিয়ো লোপেস হাবাস। এখনও তিনি ভারতে আসেননি। ফলে সহকারী কোচ ছিলেন এই ম্যাচের দায়িত্বে। কিশোর ভারতী স্টেডিয়ামে শুরু থেকে দাপট দেখাতে পারছিল না মহমেডান। উল্টে অ্যাওয়ে দল ইন্টার কাশী ভাল খেলছিল। বেশ কয়েক বার মহমেডানের বক্সে ঢুকে পড়ে তারা।

৩৯ মিনিটের মাথায় মহমেডানকে ধাক্কা দেয় ইন্টার কাশী। গোল থেকে বেশ খানিকটা দূরে বল পান নিকোলা স্টোয়ানোভিচ। প্রতিপক্ষ ডিফেন্ডারদের কাটিয়ে বাঁ পায়ের মাটি ঘেঁষা শটে গোল করেন তিনি। নিজের পুরনো ক্লাবের বিরুদ্ধে গোল করেন স্টোয়ানোভিচ। ফলে গোলের পরে উল্লাস করতে দেখা যায়নি তাঁকে। ১-০ গোলে এগিয়ে বিরতিতে যায় ইন্টার কাশী।

দ্বিতীয়ার্ধে গোল শোধের মরিয়া চেষ্টা করতে থাকে মহমেডান। বেশ কয়েকটি আক্রমণ তুলে আনে তারা। লাগাতার আক্রমণের ফল পায় মহমেডান। ৬২ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে গোল করে অ্যাশলে কোলি। সমতা ফেরায় সাদা-কালো ব্রিগেড।

বাকি সময়ে গোল করার অনেক চেষ্টা করে দু’দল। কিন্তু গোল করতে পারেনি তারা। ফলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE