Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
EPL 2024-25

প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচেই গোল জশুয়ার, ফুলহামের বিরুদ্ধে জয় ম্যাঞ্চেস্টারের

শুক্রবার থেকে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। জয় দিয়ে লিগ শুরু করল ম্যাঞ্চেস্টার। তবে সহজে সেই জয় আসেনি। ফুলহ্যামের বিরুদ্ধে প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয় ৮৭ মিনিট।

Manchester United

উচ্ছ্বাস জশুয়া জির্কজ়ির। সঙ্গী লিসানাদ্রো মার্তিনেস। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১১:২৫
Share: Save:

শেষ বেলায় গোল করলেন জশুয়া জির্কজ়ি। তাঁর করা গোলেই ফুলহ্যামকে হারাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ১-০ গোলে জিতল তারা। প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই জয় তুলে নিল ম্যাঞ্চেস্টার।

শুক্রবার থেকে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। জয় দিয়ে লিগ শুরু করল ম্যাঞ্চেস্টার। তবে সহজে সেই জয় আসেনি। ফুলহ্যামের বিরুদ্ধে প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয় ৮৭ মিনিট। শেষবেলার গোলে ম্যাচ জিতে নেয় ম্যাঞ্চেস্টার। গোল করলেন জশুয়া। গত মাসে বোলোগনার থেকে ম্যাঞ্চেস্টারে সই করেন তিনি। নেদারল্যান্ডসের এই তরুণ স্ট্রাইকার গোল করেন আলেয়ান্দ্রো গারনাচোর তোলা ক্রস থেকে।

জয়ের পর জশুয়া বলেন, “ঘরের মাঠে প্রথম জয়। সেই ম্যাচে গোল করেছি। এর থেকে ভাল আর কী হতে পারে। শুনেছিলাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ঘরের মাঠে গোল করার অনুভূতিটাই অন্য রকম। সেই অভিজ্ঞতা অর্জন করতে পেরেছি। আমি ধন্য। সত্যিই অদ্ভুত এই অনুভূতি।”

গত বার লিগে আট নম্বরে শেষ করেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তার পরেও কোচ এরিক টেন হ্যাগের চাকরি যায়নি দেখে অবাক অনেক সমর্থকই। এ বারেও তাঁর উপরেই দায়িত্ব দেওয়া হয়েছে। এফএ কাপ জয়ের ফলে টেন হ্যাগের চাকরি বেঁচে গিয়েছে বলে ধারণা অনেকের। এ বারে তাই ভাল কিছু করার জন্য মুখিয়ে রয়েছে ম্যাঞ্চেস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL 2024-25 Manchester United Fulham
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE