Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Premier League

প্রিমিয়ার লিগের শীর্ষে যাওয়ার সুযোগ হারাল লিভারপুল, শেষ মুহূর্তে ড্র আর্সেনালের বিরুদ্ধে

ম্যাঞ্চেস্টার সিটিকে টপকে প্রিমিয়ার লিগের শীর্ষে যাওয়ার সুযোগ ছিল লিভারপুলের। কিন্তু সেই সুযোগ নষ্ট করল তারা। আর্সেনালের বিরুদ্ধে ড্র করল লিভারপুল।

football

রবিবার গোল করে দলকে বাঁচিয়ে উল্লাস করছেন লিভারপুলের মহম্মদ সালাহ্‌। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১০:২০
Share: Save:

দেখে মনে হচ্ছিল এক পয়েন্টও পাবে না লিভারপুল। মরসুমে দ্বিতীয় হারের সামনে দাঁড়িয়েছিল দল। সেখান থেকে দলকে এক পয়েন্ট এনে দিলেন মহম্মদ সালাহ্‌। ম্যাঞ্চেস্টার সিটিকে টপকে প্রিমিয়ার লিগের শীর্ষে যাওয়ার সুযোগ ছিল লিভারপুলের। কিন্তু সেই সুযোগ নষ্ট করল তারা। শেষ মুুহূর্তের গোলে আর্সেনালের বিরুদ্ধে ড্র করল লিভারপুল।

রবিবার ঘরের মাঠে শুরুতে এগিয়ে যায় আর্সেনাল। ৯ মিনিটের মাথায় গোল করেন বুকায়ো সাকা। বেশি ক্ষণ সেই লিড ধরে রাখতে পারেনি তারা। ১৮ মিনিটের মাথায় সমতা ফেরান লিভারপুলের অভিজ্ঞ ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইক। প্রথমার্ধ শেষ হওয়ার আগে লিভারপুলকে আবার ধাক্কা দেয় আর্সেনাল। এ বার গোল করেন মিকেল মেরিনো।

দ্বিতীয়ার্ধে গোল শোধ করার অনেক চেষ্টা করে লিভারপুল। কিন্তু কিছুতেই বল জালে জড়াতে পারছিল না তারা। খেলা শেষ হওয়ার ঠিক আগে দলকে হার থেকে বাঁচান সালাহ্‌। ২-২ গোলে ড্র হয় খেলা। চলতি মরসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩টি ম্যাচে আটটি গোল করেছেন সালাহ্‌।

প্রিমিয়ার লিগের চলতি মরসুমে এখনও পর্যন্ত একটি ম্যাচও হারেনি ম্যাঞ্চেস্টার সিটি। নয় ম্যাচ পর তাদের পয়েন্ট ২৩। দ্বিতীয় স্থানে লিভারপুল। সম সংখ্যক ম্যাচে তাদের পয়েন্ট ২২। দু’দলই সাতটি করে ম্যাচ জিতেছে। সিটি দু’টি ম্যাচ ড্র করেছে। লিভারপুল একটি ড্র করেছে ও একটি হেরেছে। তৃতীয় স্থানে রয়েছে আর্সেনাল। তাদের পয়েন্ট ১৮।

অন্য বিষয়গুলি:

Premier League Liverpool Arsenal Mohammed Salah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE