Advertisement
১৩ অক্টোবর ২০২৪
Lionel Messi

প্যারিসের প্রসঙ্গ উঠতেই চটে গেলেন মেসি, পুরনো ক্লাবের প্রতি রাগ যাচ্ছে না লিয়োর

দীর্ঘ দিন হয়ে গেল আমেরিকায় খেলছেন। এখনও প্যারিস সঁ জরমঁর কথা শুনলেই রেগে যাচ্ছেন লিয়োনেল মেসি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবারও নিজের প্রাক্তন ক্লাবের প্রতি বিষোদ্গার করেছেন।

football

প্যারিসের হয়ে খেলার সময়ে মেসি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১৬:৫৮
Share: Save:

দীর্ঘ দিন হয়ে গেল আমেরিকায় খেলছেন। এখনও প্যারিস সঁ জরমঁর কথা শুনলেই রেগে যাচ্ছেন লিয়োনেল মেসি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবারও নিজের প্রাক্তন ক্লাবের প্রতি বিষোদ্গার করেছেন। মেসির মেজাজ দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই।

মেজর লিগ সকারের প্রাক্তন তারকা ব্রেখ্‌ট দেজাগেরে সম্প্রতি মেসির সাক্ষাৎকার নিয়েছিলেন। মেসিকে জিজ্ঞাসা করেছিলেন যে প্যারিসের তুলনায় মায়ামিতে তাঁর সময় ভাল কাটছে কি না।

মেসি কী বলেছিলেন তাঁর উত্তর দিয়েছেন দেজেগেরে নিজেই। বলেছেন, “ও অবাক হয়ে গিয়েছিল। আমি ওকে বলেছিলাম যে পার্ক দ্য প্রাঁসে টুলুসের হয়ে ওর ক্লাবের বিরুদ্ধে খেলেছি। ওর আমাকে মনেই নেই। তবে আমার ছোটবেলার স্বপ্ন সত্যি হয়েছিল। কারণ মেসি বরাবরই আমার পছন্দের খেলোয়াড়।”

দেজেগেরে আরও বলেছেন, “মেসির সঙ্গে আবার দেখা করে খুব ভাল লেগেছিল। তখনই ও বলেছিল, পিএসজি-তে ওর জীবনটা জঘন্য গিয়েছিল। প্রথম দিকে প্যারিসবাসীর অভ্যর্থনা ভাল হলেও চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতার পর মেসিকে প্রচুর খারাপ কথা সম্মুখীন হতে হয়। বল ধরলেই ব্যঙ্গ করা হত।”

অতীতে নেমারও সমালোচনার মুখোমুখি হয়েছিলেন। তিনি প্যারিসে কাটানো সময়কে ‘নরক’-এর সঙ্গে তুলনা করেছিলেন। পিএসজি ছেড়ে এখন নেমার খেলেন সৌদি আরবের আল হিলাল ক্লাবে।

অন্য বিষয়গুলি:

Lionel Messi Paris Saint-Germain Inter Miami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE