Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Mohamed Salah

লিভারপুলে শেষ মরসুম! ম্যাঞ্চেস্টারকে হারিয়ে আট বছরের সম্পর্ক ছিন্নের ইঙ্গিত মহম্মদ সালাহর

২০২২ সালে সালাহর সঙ্গে তিন বছরের চুক্তি করেছিল লিভারপুল। নতুন চুক্তি নিয়ে ক্লাব কর্তৃপক্ষ কথা বলেননি মিশরের স্ট্রাইকারের সঙ্গে। রবিবার নিজেই ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন সালাহ।

Picture of Mohamed Salah

মহম্মদ সালাহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৯
Share: Save:

লিভারপুল ছাড়ছেন মহম্মদ সালাহ। চলতি মরসুম শেষ হলে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন মিশরের স্ট্রাইকার। রবিবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে জয়ের পর ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন সালাহ।

২০১৭ সাল থেকে লিভারপুলের হয়ে খেলছেন সালাহ। আট বছর পর ক্লাব ছাড়ার কথা বললেন তিনি। রবিবারের ম্যাচেও গোল করেছেন সালাহ। পরে তিনি বলেছেন, ‘‘গ্রীষ্মটা ভালই কাটল। দীর্ঘ দিন এই ক্লাবের হয়ে খেলছি। সব সময় ইতিবাচক থাকতে চেয়েছি। এখানে এটাই আমার শেষ বছর। বাকি সময়টাও উপভোগ করতে চাই।’’ চলতি মরসুমের শেষে সালাহর সঙ্গে চুক্তি শেষ হবে লিভারপুলের। নতুন চুক্তি নিয়ে ক্লাব কর্তৃপক্ষ এখনও কথা বলেননি তাঁর সঙ্গে।

আগামী মরসুমে কোন ক্লাবের হয়ে খেলবেন, সে ব্যাপারে কোনও মন্তব্য করেননি মিশরের ফুটবলার। সালাহ বলেছেন, ‘‘এখনই এটা নিয়ে ভাবতে চাইছি না। দেখা যাক কী হয় আগামী বছর। ওল্ড ট্র্যাফোর্ডে শেষ ম্যাচ খেলছি ধরে নিয়েই মাঠে নেমেছিলাম। কারণ ক্লাবের কেউ চুক্তি নিয়ে আমার সঙ্গে কথা বলেননি। এটা অবশ্য আমার বিষয় নয়। ক্লাবের ব্যাপার।’’ উল্লেখ্য, ২০২২ সালে বার্ষিক ২.৪ কোটি ডলারে (২০০ কোটি টাকার বেশি) লিভারপুলের সঙ্গে তিন বছরের চুক্তি হয়েছিল সালাহর।

রবিবারের গোল নিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে টানা সাতটি ম্যাচে গোল করেছেন সালাহ। ম্যান ইউকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল। ২টি গোল করেন লুইস দিয়াজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohamed Salah Liverpool EPL Egypt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE