Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ecuadorian Goalkeeper

ব্যর্থ চিকিৎসকদের চেষ্টা, দুর্ঘটনায় মৃত্যু ২০ বছরের গোলরক্ষকের

রবিবার পড়ে গিয়েছিলেন কর্নেজো। মাথায় আঘাত লাগে তাঁর। চিকিৎসার জন্য ভর্তি করানো হয় হাসপাতালে। চিকিৎসকেরা আশা দিতে পারেননি। মঙ্গলবার মৃত্যু হল ২০ বছরের গোলরক্ষকের।

Picture of Justin Cornejo

জাস্টিন কর্নেজো। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৭:৫৯
Share: Save:

দু’বছর আগে জাস্টিন কর্নেজোর অভিষেক হয়েছিল আন্তর্জাতিক ফুটবলে। মৃত্যু হল ২০ বছরের সেই গোলরক্ষকের। রবিবার পড়ে গিয়ে আহত হয়েছিলেন কর্নেজো। মাথায় আঘাত লাগে তাঁর। দুর্ঘটনার পরেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না।

ইকুয়েডরের বার্সেলোনা স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতেন কর্নেজো। চলতি মরসুমেই যোগ দিয়েছিলেন দেশের অন্যতম সেরা ফুটবল ক্লাবে। ইকুয়েডরের প্রতিশ্রুতিমান গোলরক্ষকদের মধ্যে অন্যতম ছিলেন। সে দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, রবিবার তিনি কোনও ভাবে পড়ে যান। মাথায় চোট পান। আর একটি সূত্রের দাবি, দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। সোমবারই চিকিৎসকেরা জানিয়েছিলেন, পরিস্থিতি সঙ্কটজনক। মঙ্গলবার তাঁর ‘ব্রেন ডেথ’ হয়েছে। কর্নেজোর মৃত্যুর খবর সমাজমাধ্যমে দিয়েছেন বার্সেলোনা এসসি কর্তৃপক্ষ।

তরুণ গোলরক্ষকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ইকুয়েডরের ফুটবল মহলে। কর্নেজোর সতীর্থ ডিলান লুক বলেছেন, ‘‘ও আমার ভাইয়ের মতো ছিল। ঘটনাটা মেনে নিতে পারছি না। দুর্দান্ত ছেলে ছিল। খুব তাড়াতাড়ি আমাদের মধ্যে বন্ধুত্ব হয়ে গিয়েছিল। বন্ধুর থেকেও বেশি ও আমার ভাই ছিল।’’ আর এক সতীর্থ বলেছেন, ‘‘মানসিক ভাবে কথা বলার মতো অবস্থায় নেই। আমাদের এই ক্ষতি পূরণ হওয়ার নয়।’’

তৃতীয় গোলরক্ষক হিসাবে কর্নেজোকে সই করিয়েছিল বার্সেলোনা এসসি। ২০২২ সালে ইকুয়েডরের অনূর্ধ্ব ২০ দলের হয়ে অভিষেক হয়েছিল তাঁর। ক্লাবের হয়ে ইকুয়েডরের সিরি আ লিগের ম্যাচ খেলার অবশ্য সুযোগ হয়নি কর্নেজোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE