Advertisement
১৭ অক্টোবর ২০২৪
ISL 2024-25

পাশাপাশি দুই প্রধানের মহড়ায় বাধা আকাশ

শনিবার আইএসএল-এর প্রথম ডার্বি। এ দিন দিমিত্রিয়স দিয়ামানতাকোসদের সারাক্ষণ তাতিয়ে গেলেন লাল-হলুদের সহকারী কোচ দিমাস দেলগাডো। লাল-হলুদ সমর্থকদের জন‌্য খুশির খবর, দিমিত্রিয়স এবং মহম্মদ রকিপ সুস্থ হয়ে উঠেছেন।

মহড়া: অনুশীলনে ক্লেটন। বুধবার।

মহড়া: অনুশীলনে ক্লেটন। বুধবার। ছবি: সুদীপ্ত ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ০৭:৫২
Share: Save:

বুধবারের যুবভারতী এক অসাধারণ দৃশ‌্যের সাক্ষী থাকল। অনুশীলনের জন্য নির্ধারিত দু’টি মাঠের মাঝখানে মোটা কালো পর্দা লাগানো। দু’দিকে প্রস্তুতি চলছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের। মোহনবাগান সুপার জায়ান্ট এবং ইস্টবেঙ্গলের মহড়ায় বাধ সাধল প্রবল বৃষ্টি ও বজ্রপাত।

শনিবার আইএসএল-এর প্রথম ডার্বি। এ দিন দিমিত্রিয়স দিয়ামানতাকোসদের সারাক্ষণ তাতিয়ে গেলেন লাল-হলুদের সহকারী কোচ দিমাস দেলগাডো। লাল-হলুদ সমর্থকদের জন‌্য খুশির খবর, দিমিত্রিয়স এবং মহম্মদ রকিপ সুস্থ হয়ে উঠেছেন। খেলবেন নিশু কুমারও। দুই সাইডব‌্যাক নিশু-রকিপ যদি সমর্থকদের স্বস্তি দেন, অস্বস্তি থাকবে মহেশ সিংহের অনুপস্থিতি নিয়ে। শোনা যাচ্ছে, সোমবার পায়ের পেশিতে তাঁর টান লেগেছিল, তা এখনও পুরোপুরি ঠিক হয়নি।

ইস্টবেঙ্গলের নতুন কোচ অস্কার ব্রুজ়ো এখনও ভারতে আসার ভিসা পাননি। ডার্বির আগে চলে এলেও গ‌্যালারি থেকেই খেলা দেখবেন।

এ দিকে, আলবের্তো রদ্রিগেস বল পায়ে মাঠে নামলেও ডার্বিতে তাঁর খেলা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বৃষ্টিরকারণে মাত্র পঁচিশ মিনিট অনুশীলন হয়। মাঠ ছাড়ার সময়ে মলিনা জানান, তিনি আলবের্তোকে নিয়ে আশাবাদী।

বুধবার আইএসএলের বাকি পর্বের সূচি প্রকাশিত হল। দ্বিতীয় পর্বের ডার্বি ১১ জানুয়ারি। মহমেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে মোহনবাগানের দ্বিতীয় পর্বের ম্যাচ ১ ফেব্রুয়ারি। ইস্টবেঙ্গলের সঙ্গে মহমেডানের ফিরতি ম‌্যাচ ১৬ ফেব্রুয়ারি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE