Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Yuvraj Singh

পাকিস্তানকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন যুবরাজের নাচ, সঙ্গ দিলেন হরভজন, রায়নাও

পাকিস্তানকে হারিয়ে লেজেন্ডদের বিশ্বকাপ জিতেছে ভারত। চ্যাম্পিয়ন হওয়ার পরে অদ্ভুত কায়দায় উল্লাস করলেন অধিনায়ক যুবরাজ সিংহ।

cricket

চ্যাম্পিয়ন হয়ে উল্লাস ভারতীয় দলের। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১১:৫০
Share: Save:

আরও এক বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন যুবরাজ সিংহ। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরেও। পাকিস্তানকে হারিয়ে লেজেন্ডদের বিশ্বকাপ জিতেছেন তিনি। চ্যাম্পিয়ন হওয়ার পরে অদ্ভুত কায়দায় উল্লাস করলেন অধিনায়ক যুবরাজ। তিনি সঙ্গে পেলেন হরভজন সিংহ, সুরেশ রায়নাকে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিয়ো দিয়েছেন যুবরাজ, হরভজনেরা। সেখানে দেখা যাচ্ছে, অভিনেতা ভিকি কৌশলের নতুন সিনেমার একটি গানে নাচছেন তিনি। গানটির নাম ‘তওবা, তওবা’। কিন্তু যুবরাজের নাচের কায়দা ছিল আলাদা। দেখে মনে হচ্ছিল, পায়ে ও কোমরে ব্যথা হয়েছে তাঁর। তাই কষ্ট করে হাঁটছেন। পরে একই কায়দায় নাচতে দেখা গেল হরভজন ও রায়নাকে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা, “১৫ দিন ক্রিকেট খেলে শরীরের তওবা তওবা হয়ে গিয়েছে। শরীরের প্রতিটা অঙ্গ ফুলে আছে। আমাদের মতো তওবা তওবা নেচে ভিকি কৌশলকে সরাসরি চ্যালেঞ্জ জানালাম।” যুবরাজ বোঝাতে চেয়েছেন, ক্রিকেট ছাড়ার এত দিন পরে আবার খেলতে নেমে শরীরে ধকল গিয়েছে তাঁদের। ক্লান্ত হয়ে পড়েছেন তাঁরা।

ফাইনালে পাকিস্তান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। শোয়েব মালিক ৪১ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ বল বাকি থাকতে ৫ উইকেটে জেতে ভারত। অম্বাতি রায়ডু ৫০ রান করেন। শেষ দিকে ৩০ রান করেন ইউসুফ পাঠান। অধিনায়ক হিসাবে আরও একটি ট্রফি জেতেন যুবরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Harbhajan Singh Suresh Raina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE