Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Team India

ভারতের দায়িত্ব নিয়েই কি কেকেআরের দল ভাঙাচ্ছেন গম্ভীর? কলকাতা থেকে নেওয়ার ইচ্ছা দুই সহকারীকে

বোর্ড বিদেশি কাউকে গম্ভীরের সহকারী হিসাবে চাইছে না। কিন্তু গম্ভীরের পছন্দ রায়ান টেন দুশখতে এবং মর্নি মর্কেলকে। শেষ পর্যন্ত গম্ভীরের পছন্দই হয়তো মেনে নেবে বোর্ড।

Gautam Gambhir

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৭:৩৮
Share: Save:

ভারতীয় দলের কোচ হওয়ার পরেই কি কেকেআরের দল ভাঙাচ্ছেন গৌতম গম্ভীর? কলকাতা থেকে দু’জন চলে আসতে পারেন ভারতীয় দলে। সহকারী হিসাবে গম্ভীরের পছন্দ রায়ান টেন দুশখতে এবং মর্নি মর্কেলকে। কোনও বিদেশি কোচিং স্টাফ বোর্ড চাইছে না বলে জানা গেলেও শেষ পর্যন্ত গম্ভীরের পছন্দই হয়তো মেনে নেবেন জয় শাহেরা।

কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসাবে কাজ করার সময় নায়ার এবং দুশখতে ছিলেন গম্ভীরের সঙ্গে। দু’জনেই এখনও কেকেআরে রয়েছেন। ভারতীয় দলে নিয়ে আসা হতে পারে তাঁদের। শ্রীলঙ্কা সফরের আগেই সিদ্ধান্ত জানানো হবে। ২২ জুলাই ভারতীয় দল শ্রীলঙ্কা রওনা হতে পারে।

নায়ার এবং দুশখতে সহকারী কোচ হিসাবে দায়িত্ব নিলেও ফিল্ডিং কোচ হিসাবে রাখা হবে টি দিলীপকে। বোলিং কোচ হিসাবে নেওয়া হতে পারে দক্ষিণ আফ্রিকার পেসার মর্নি মর্কেলকে। লখনউ সুপার জায়ান্টসের মেন্টর থাকার সময় দু’বছর মর্কেলের সঙ্গে কাজ করেছিলেন গম্ভীর।

নায়ার এবং দিলীপ ইতিমধ্যেই শ্রীলঙ্কা যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু নেদারল্যান্ডসের দুশখতে দলের সঙ্গে কবে যোগ দিতে পারবেন তা জানা যায়নি। তিনি এখন লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের সাপোর্ট স্টাফ হিসাবে কাজ করছেন। দুশখতে সরাসরি কলম্বোয় দলের সঙ্গে যোগ দিতে পারেন। একই অবস্থা মর্কেলকে নিয়েও। তাঁরও দলে যোগ দেওয়ার দিন নিশ্চিত নয়।

শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব। ২৭ জুলাই থেকে শুরু সফর। পল্লেকেলে হবে ম্যাচগুলি। পরের দু’টি ম্যাচ ২৮ এবং ৩০ জুলাই। এক দিনের ম্যাচগুলি হবে কলম্বোয়। ২, ৪ এবং ৭ অগস্ট হবে এক দিনের ম্যাচগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Gautam Gambhir Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE