Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Snehasish Ganguly

আবার বিবাহবন্ধনে আবদ্ধ সৌরভের দাদা স্নেহাশিস, রবিবার সন্ধ্যায় শহরের রেস্তরাঁয় ঘরোয়া অনুষ্ঠান

আবার বিবাহ করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস। রবিবার বিয়ের অনুষ্ঠান। আগামী ৭ অগস্ট প্রীতিভোজ। তার আমন্ত্রণপত্রে নাম রয়েছে সৌরভ-ডোনার।

Snehasish Ganguly

স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হবু স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৪ ১৩:১৪
Share: Save:

আবার বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। রবিবার অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিসের। আগামী ৭ অগস্ট ইএম বাইপাস লাগোয়া একটি হোটেলে বসবে প্রীতিভোজের আসন। তার আমন্ত্রণপত্রে নাম রয়েছে সৌরভ এবং ডোনা গঙ্গোপাধ্যায়ের।

গত বছর স্নেহাশিসের প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায় তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ করেছিলেন। এফআইআর-ও দায়ের করেছিলেন তিনি। সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। তার পরেই দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্নেহাশিস। সেই দিনটি রবিবার। ওই দিন তিনি বিয়ে করবেন দীর্ঘ দিনের বান্ধবী অর্পিতাকে। স্নেহাশিসের ভাবী স্ত্রী অর্পিতা কলকাতার এক পরিচিত শিল্পোদ্যোগীর প্রাক্তন স্ত্রী। তিনি নিজেও সফল ব্যবসায়ী। ছত্তীসগঢ়ে তাঁর রাসায়নিকের ব্যবসা রয়েছে। ৫৯ বছরের স্নেহাশিসের সঙ্গে বছর ৪৭-এর অর্পিতার সম্পর্ক অনেক দিনের। তাঁরা সেই সম্পর্ক কখনও গোপনও করেননি।

এখন বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবি-র সভাপতি পদে রয়েছেন স্নেহাশিস। এর আগে সিএবি-র সচিব পদেও ছিলেন তিনি। ক্রিকেট জীবনে বাংলার হয়ে বহু ম্যাচ জিতিয়েছেন। বস্তুত, তিনি চোট পাওয়ায় তাঁর জায়গায় ১৯৯০ সালের রঞ্জি ফাইনালে বাংলা দলে সুযোগ পেয়েছিলেন সৌরভ। সেই ফাইনাল জিতে রঞ্জি চ্যাম্পিয়ন হয়েছিল বাংলা। প্রশাসক স্নেহাশিসের আমলে ইডেনের চেহারা অনেক বদলেছে। গ্যালারি, ক্লাব হাউসের সংস্কার হয়েছে। বিশ্বকাপের আয়োজন করেছে ইডেন। শুরু হয়েছে পুরুষ এবং মহিলাদের বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ।

স্নেহাশিসের বিবাহ উপলক্ষে যে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে, সেটির দিন স্থির হয়েছে আগামী ৭ অগস্ট। বাইপাসের ধারের হোটেলে সেই অনুষ্ঠানে বন্ধুবান্ধব এবং হিতৈষীদের আমন্ত্রণ জানানো হয়েছে। সেই আমন্ত্রণপত্রটি পাঠানো হয়েছে সৌরভ এবং তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snehasish Ganguly Sourav Ganguly Dona Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE