Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Rohit Sharma

রোহিত যেন ‘লগান’ সিনেমার আমির খান! অধিনায়কের প্রশংসা করতে গিয়ে বললেন সরফরাজ

রোহিত শর্মার অধীনে বছরের শুরুর দিকে ইংল্যান্ড সিরিজ়ে অভিষেক হয়েছিল তাঁর। সেই অধিনায়কের প্রশংসায় মাতলেন সরফরাজ খান। রোহিতকে তুলনা করলেন ‘লগান’ সিনেমায় আমির খান অভিনীত চরিত্রের সঙ্গে।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ২২:৫৯
Share: Save:

রোহিত শর্মার অধীনে বছরের শুরুর দিকে ইংল্যান্ড সিরিজ়ে অভিষেক হয়েছিল তাঁর। বাংলাদেশ সিরিজ়ের আগে অধিনায়কের প্রশংসায় মাতলেন সরফরাজ খান। রোহিতকে তুলনা করলেন ‘লগান’ সিনেমায় আমির খান অভিনীত চরিত্রের সঙ্গে, তিনি দলের সকলের সমান খেয়াল রাখতেন।

এক সাক্ষাৎকারে সরফরাজ বলেছেন, “রোহিত অনেক আলাদা। আপনি যাতে স্বস্তিতে থাকেন তার ব্যবস্থা করে ও। রোহিত শর্মা বড় ভাইয়ের মতোই। ওর সঙ্গে আমরা প্রতিটা মুহূর্ত উপভোগ করতে পারি। অনেক দিন বাইরে থেকে ওকে দেখেছি। এখন রোহিত ভাইয়ের অধীনে খেলি। আমাদের সঙ্গে মোটেই জুনিয়রের মতো ব্যবহার করে না। সবার সঙ্গে সমান ব্যবহার করে।”

এর পরেই সরফরাজ বলেছেন, “লগান আমার খুব প্রিয় সিনেমা। ওখানে যে ভাবে আমির খান একটা দল তৈরি করেছিল, আমার চোখে রোহিত শর্মা এই ভারতীয় দলের আমির খানই।”

শুধু সরফরাজ নন, রোহিতের প্রশংসা করেছেন আর এক তরুণ ক্রিকেটার ধ্রুব জুরেলও। বলেছেন, “ওকে টিভিতে দেখার সময় লোকের মুখে শুনতাম, শট খেলার জন্য রোহিত কত সময় পায়। তবে সামনাসামনি দেখলাম অন্য ব্যাপার। যে বলে আপনার শট খেলতে কষ্ট হবে, সেই ডেলিভারিই অনায়াসে দর্শকাসনে পাঠাতে পারে রোহিত ভাই। ওর পুল শট তো বিখ্যাত। চোখের সামনে সেগুলো দেখা সত্যিই বিশেষ অনুভূতি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Sarfaraz Khan India Vs Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE