Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya

হার্দিক চুপ! বিচ্ছেদের জল্পনার মাঝে আবার মুখ খুললেন স্ত্রী নাতাশা, কী বললেন অভিনেত্রী

বিচ্ছেদের জল্পনা নিয়ে চুপ রয়েছেন হার্দিক পাণ্ড্য। কিন্তু স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচ বার বার মুখ খুলছেন। এ বার কী বললেন তিনি?

cricket

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য, নাতাশা স্ট্যাঙ্কোভিচ (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ২৩:২৩
Share: Save:

আবার মুখ খুললেন নাতাশা স্ট্যাঙ্কোভিচ। হার্দিক পাণ্ড্যের সঙ্গে বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খুললেন তিনি। হার্দিক চুপ থাকলেও তাঁর স্ত্রী থেমে নেই। যত বার তিনি কিছু বলছেন তত বার আরও উস্কে যাচ্ছে বিচ্ছেদের জল্পনা।

হার্দিক-নাতাশার বিচ্ছেদের জল্পনা নিয়ে সাধারণ মানুষের কৌতূহল যে ভাবে বাড়ছে তা ভাল ভাবে নিচ্ছেন না নাতাশা। সেটাই স্পষ্ট করে দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি ভিডিয়োতে তিনি বলেন, “কফি খেতে খেতে একটা কথা মাথায় এল। কত তাড়াতাড়ি আমরা কারও বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা শান্ত হয়ে ভাবি না। ভাল করে পর্যালোচনা করি না। সরাসরি সিদ্ধান্ত নিয়ে ফেলি। আমরা দেখি না কী হয়েছে। কোনও ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে। কী পরিস্থিতিতে কোনও ঘটনা ঘটছে। তাই সিদ্ধান্ত না নিয়ে পর্যবেক্ষণ করুন। ধৈর্য ধরুন।”

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন নাতাশা। সেখানে তিনি বলেন, “তোমাকে আরও এক বার ছোট্ট একটা কথা মনে করিয়ে দিতে চাই। ঈশ্বর লোহিত সাগর সরাতে পারেননি। তিনি সেটাকে দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। তার অর্থ, তিনি তোমার জীবনের কোনও সমস্যা সরিয়ে দেবেন না। সেই সমস্যার মধ্যে দিয়ে বেরিয়ে আসার পথ তৈরি করে দেবেন।”

নাতাশার এই পোস্টের পরে অনেকে মনে করেন, হার্দিকের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। যদিও হার্দিকের নাম সরাসরি নাতাশা নেননি, তার পরেও গত কয়েক মাসে তাঁদের যে ভাবে আলাদা আলাদা দেখা গিয়েছে, তাতে বিচ্ছেদের জল্পনা আরও বাড়ছে।

গত শনিবার নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ও ভিডিয়ো দিয়েছেন নাতাশা। কোথাও দেখা যাচ্ছে, তিনি গাড়ির মধ্যে বসে নিজস্বী তুলছেন। কখনও আবার জিমের মধ্যে ছবি তুলছেন। পুত্র অগস্ত্যের সঙ্গেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু কোথাও হার্দিককে দেখা যায়নি। তবে কি আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা? সেই জল্পনাও বাড়ছে।

বিশ্বকাপের সময় নাতাশাকে কোনও ম্যাচে দেখা যায়নি। এমনকি, তিনি সমাজমাধ্যমেও খেলা নিয়ে কোনও মন্তব্য করেননি। বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি। অথচ সেই সময় নিজের ছবি সমাজমাধ্যমে দিয়েছেন হার্দিকের স্ত্রী। বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে দেখা যায়নি। অগস্ত্যের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। পুত্রের গলায় নিজের বিশ্বকাপের মেডেল পরিয়ে দিয়েছেন। পুত্রকে নিজের একমাত্র ভালবাসা বলেছেন। যদিও এখনও পর্যন্ত নাতাশার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খোলেননি ভারতীয় ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE