Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya

হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ, জানিয়ে দিলেন নাতাশা, পুত্রকে নিয়ে কী সিদ্ধান্ত? জানালেন তা-ও

হার্দিক পাণ্ড্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন নাতাশা স্তানকোভিচ। ইনস্টাগ্রামে পোস্ট করে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন তিনি। ছেলে অগস্ত্যকে একসঙ্গে বড় করবেন তাঁরা।

হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্তানকোভিচ।

হার্দিক পাণ্ড্য এবং নাতাশা স্তানকোভিচ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ২১:৩১
Share: Save:

হার্দিক পাণ্ড্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন নাতাশা স্তানকোভিচ। ইনস্টাগ্রামে পোস্ট করে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলেন তিনি। একই পোস্ট করেছেন হার্দিকও। পুত্র অগস্ত্যকে একসঙ্গে বড় করবেন তাঁরা। বেশ কিছু দিন ধরেই হার্দিক এবং নাতাশার বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা চলছিল। বৃহস্পতিবার নাতাশা সেই সব জল্পনার অবসান ঘটিয়ে জানিয়ে দিলেন যে, তাঁদের চার বছরের সম্পর্কে ইতি টানছেন।

বৃহস্পতিবার নাতাশা ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা আমরা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার। এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল। আমরা একটা পরিবার তৈরি করেছিলাম। একে অপরের সঙ্গে আনন্দের সময় কাটিয়েছিলাম।”

২০২০ সালের ৩১ মে বিয়ে করেন হার্দিক এবং নাতাশা। কোভিডের মাঝে বড় কোনও উৎসব করেননি। আইনি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা। সেই বছর ৩০ জুলাই জন্ম হয় অগস্ত্যের। পরে ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি উদয়পুরে বিয়ের উৎসব করেন হার্দিক-নাতাশা। পরিবার, বন্ধু এবং পুত্র অগস্ত্যকে নিয়ে অনুষ্ঠান করেছিলেন তাঁরা। বিবাহবিচ্ছেদের ঘোষণার সঙ্গে পুত্রকে নিয়েও সিদ্ধান্তের কথা জানিয়েছেন নাতাশা।

১২ দিন পর অগস্ত্যের জন্মদিন। চার বছর পূর্ণ হবে তার। নাতাশা লিখেছেন, “পুত্র অগস্ত্য রয়েছে। আমাদের দু’জনের জীবনের অংশ হিসাবে থাকবে ও। আমরা একসঙ্গে বড় করব অগস্ত্যকে। ওকে আনন্দে রাখার জন্য আমরা সব কিছু করব। এই কঠিন সময়ে আমাদের একটু নিজেদের মতো থাকা প্রয়োজন। আশা করব আপনারা আমাদের সেই সহযোগিতাটুকু করবেন।”

হার্দিক এবং নাতাশা ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি আগেই সরিয়ে দিয়েছিলেন। তবে অগস্ত্যের সঙ্গে ছবি ছিল তাঁদের। তখনই জল্পনা তৈরি হয়েছিল হার্দিকদের বিবাহবিচ্ছেদ নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরও নাতাশাকে কোনও রকম পোস্ট করতে দেখা যায়নি। এক সময় হার্দিকের খেলা দেখতে গ্যালারিতে উপস্থিত থাকতেন নাতাশা। কিন্তু এ বছর আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যায়নি তাঁকে। বিশ্বকাপের পর দেশে ফিরেও নাতাশার সঙ্গে দেখা করেননি হার্দিক।

২০২২ সালে আইপিএল জিতেছিলেন হার্দিক। তাঁর নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল গুজরাত টাইটান্স। ফাইনালে জয়ের পর মাঠে নেমে এসেছিলেন নাতাশা। একে অপরকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন। তাঁদের সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। হার্দিকের খেলা দেখতে প্রায় প্রতি ম্যাচেই গ্যালারিতে থাকতেন নাতাশা। তিনি এ বারের আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে না থাকায় জল্পনা বাড়ছিল। এর মাঝে নাতাশার বেশ কিছু পোস্ট সেই জল্পনাকে উস্কে দিয়েছিল। বৃহস্পতিবার তাঁরা বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE