Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Duleep Trophy

শুরুতে ব্যাটিং বিপর্যয়, মায়াঙ্কের দলকে বাঁচালেন মুলানি এবং কোটিয়ান

ভারত এ বনাম ভারত ডি-র ম্যাচ চলছে অনন্তপুরে। শুরুতে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল ভারত এ। তবে দিনের শেষে তা সামলে দেন শামস মুলানি। ৮ উইকেট হারিয়ে ২৮৮ রান তুলল ভারত এ।

Mayank Agarwal

মায়াঙ্ক আগরওয়াল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৬
Share: Save:

বৃহস্পতিবার থেকে শুরু হল দলীপ ট্রফির দ্বিতীয় রাউন্ড। ভারত এ বনাম ভারত ডি-র ম্যাচ চলছে অনন্তপুরে। শুরুতে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল ভারত এ। তবে দিনের শেষে তা সামলে দেন শামস মুলানি। ৮ উইকেট হারিয়ে ২৮৮ রান তুলল ভারত এ।

শুভমন গিলেরা ভারতের হয়ে খেলতে গিয়েছেন। ভারত এ-কে নেতৃত্ব দিচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল। তিনি এবং প্রথম সিংহ ওপেন করেন। তাঁরা দু’জনেই ৭ রানের বেশি করতে পারেননি। রান পাননি তিলক বর্মাও (১০)। রিয়ান পরাগ কিছুটা চেষ্টা করেছিলেন। তিনি পাল্টা মারের খেলা শুরু করেন। ২৯ বলে ৩৭ রান করেন। একটি ছক্কা এবং পাঁচটি চার মারেন।

মুলানিকে এই ম্যাচে দলে নেওয়া হয়েছে। তিনিই দলকে বাঁচান। ১৭৪ বলে ৮৮ রান করে অপরাজিত তিনি। তাঁকে সাহায্য করেন তানুশ কোটিয়ান (৫৩)। তাঁরা ৯১ রানের জুটি গড়েন। দিনের ৮ উইকেট হারিয়ে কিছুটা চাপে ভারত এ। তবে মুলানিরা রান করতে না পারলে আরও সমস্যায় পড়তে হতে পারত।

ভারত ডি-র হয়ে সফল হর্ষিত রানা। কলকাতা নাইট রাইডার্সে পেসার ২ উইকেট নেন। বিদ্যাথ কাভেরাপ্পা এবং আরশদীপ সিংহ দু’টি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন সারাংশ জৈন এবং সৌরভ কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Duleep Trophy Riyan Parag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE