Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Lucknow Super Giants

রাহুল-গোয়েন্‌কা বিতর্কে মালিকের দোষ দেখছেন না ক্রিকেটার, ‘যিনি টাকা দিচ্ছেন, তাঁর রাগ হওয়া স্বাভাবিক’

ভারতীয় স্পিনারের মতে টাকা যখন সঞ্জীব গোয়েন্‌কার, তখন সেই দলের অধিনায়ক লোকেশ রাহুলকে তিরস্কারও করতে পারেন তিনি।

Sanjiv Goenka and KL Rahul

সঞ্জীব গোয়েন্‌কা এবং লোকেশ রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৪:২৪
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েন্‌কার পাশে দাঁড়ালেন সেই দলের ক্রিকেটার অমিত মিশ্র। ভারতীয় স্পিনারের মতে টাকা যখন গোয়েন্‌কার, তখন দলের অধিনায়ক লোকেশ রাহুলকে তিরস্কারও করতে পারেন তিনি।

এ বছর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের পর মাঠের মধ্যেই রাহুলকে তিরস্কার করেছিলেন গোয়েন্‌কা। লখনউয়ের ১৬৬ রান তাড়া করতে নেমে হায়দরাবাদ ৯.৪ ওভারে জিতে যায়। ১০ উইকেটে ম্যাচ জেতে হায়দরাবাদ। সেই ম্যাচ শেষে মাঠের মধ্যে গোয়েন্‌কা হাত নেড়ে রাহুলকে জোর গলায় কিছু বলতে থাকেন। এক জন ক্রিকেটারকে ওই ভাবে বলা নিয়ে গোয়েন্‌কাকে সমালোচিত হতে হয়েছিল। কিন্তু মিশ্র মনে করেন না গোয়েন্‌কা কিছু ভুল করেছিলেন বলে।

মিশ্র বলেন, “গোয়েন্‌কা খুবই হতাশ ছিলেন। পর পর দুটো ম্যাচ হেরে গিয়েছিলাম আমরা। কেকেআরের বিরুদ্ধে আমরা প্রায় ১০০ রানে হেরেছিলাম। হায়দরাবাদের বিরুদ্ধে ১০ ওভার বাকি থাকতে ম্যাচ শেষ হয়ে যায়। মনে হচ্ছিল আমরা যেন নেটে বল করছি। আমারই যদি এত রাগ হয়, তা হলে যিনি টাকা ঢেলেছেন, তাঁর তো রেগে যাওয়াই স্বাভাবিক।”

মিশ্র মনে করেন সংবাদমাধ্যম ওই ঘটনাকে বড় করে দেখিয়েছিল। তিনি বলেন, “আমার মনে হয় না খুব বড় কিছু ঘটেছিল। পরে জেনেছিলাম গোয়েন্‌কা বলেছিলেন, বোলিং খারাপ হয়েছে। দলের কেউ লড়াই করেনি। গোটা দল আত্মসমর্পণ করে দিয়েছিল বলে মনে হয়েছিল গোয়েন্‌কার। আমার মনে হয় বিষয়টাকে বড় করে দেখিয়েছিল সংবাদমাধ্যম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE