Advertisement
২১ অক্টোবর ২০২৪
IPL 2025 Auction

চেন্নাই কর্তৃপক্ষকে এখনও অপেক্ষায় রেখেছেন ধোনি! তাঁর সিদ্ধান্ত জেনে আইপিএল নিলামে যেতে চায় সিএসকে

আগামী বছর আইপিএল খেলার ব্যাপারে ধোনি এখনও কিছু জানাননি। যদিও তাঁকে ধরে রাখতে চান সিএসকে কর্তৃপক্ষ। এই মাসের মধ্যেই মাহি সিদ্ধান্ত জানাবেন বলে আশা তাঁদের।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:১২
Share: Save:

চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষকে অপেক্ষায় রেখেছেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর মতামত না জেনে আইপিএলের নিলামে যেতে রাজি নয় সিএসকে কর্তৃপক্ষ। কোন ক্রিকেটারদের ধরে রাখা হবে, তাও প্রকাশ করতে চাইছেন না তাঁরা।

ধোনিকে ধরে রাখা নিয়ে দ্বিধা নেই চেন্নাই কর্তাদের মধ্যে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন নিয়ম অনুযায়ী, ভারতের প্রাক্তন অধিনায়ককে তাঁরা ঘরোয়া ক্রিকেটার হিসাবে দলে রেখে দিতে পারবেন আগামী তিন বছরের জন্য। কিন্তু ৪৩ বছরের ধোনি কি আর আইপিএল খেলবেন? খেললে কত বছর খেলবেন? এই সব কিছু তাঁর উপরই ছেড়ে দিতে চান সিএসকে কর্তৃপক্ষ। ধোনি এখনও কিছুই জানাননি। সিএসকের সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, ‘‘ধোনি আমাদের এখনও কিছু জানায়নি। আমরা চাই ও আমাদের হয়ে আরও খেলুক। আশা করি, ৩১ অক্টোবরের আগে ধোনি আমাদের নিজের সিদ্ধান্ত জানিয়ে দেবে।’’ উল্লেখ্য, আইপিএলের দলগুলি কোন ক্রিকেটারদের ধরে রাখতে চায় তা ৩১ অক্টোবরের মধ্যে জানাতে হবে বিসিসিআইকে।

গত পাঁচ বছর জাতীয় দলের অংশ নন এবং বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে নেই, এমন খেলোয়াড়দের ঘরোয়া ক্রিকেট হিসাবে বিবেচনা করা হবে। বিসিসিআইয়ের নতুন এই নিয়মের সুবিধা নিতে চান সিএসকে কর্তৃপক্ষ। দেশের হয়ে ২০১৯ সালের পর খেলেননি ধোনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায় ২০২০ সাল থেকে তিনি বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটারও নন। সেই হিসাবে ২০২৫ সালের আইপিএলে ধোনি ঘরোয়া ক্রিকেটার হিসাবে বিবেচিত হবেন। ৪ কোটি টাকা খরচ করেই তাঁকে রেখে দিতে পারবে চেন্নাই। উল্লেখ্য, অধিনায়ক হিসাবে চেন্নাইে পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন ধোনি।

অন্য বিষয়গুলি:

IPL 2025 Auction CSK MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE